ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ অক্টোবর ২০২১ ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ২৫ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

সেন্সরে যাচ্ছে ‘রাত জাগা ফুল’
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: রোববার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৯:৪১ এএম | অনলাইন সংস্করণ  Count : 64

অভিনেতা ও নির্মাতা মীর সাব্বিরের ‘রাত জাগা ফুল’ সিনেমাটির কাজ শেষ হয়েছে। সরকারি অনুদানে নির্মিত সিনেমাটি চলতি মাসের শেষ সপ্তাহে সেন্সর সনদপত্রের জন্য জমা দেওয়া হবে জানালেন মীর সাব্বির নিজেই।

প্রথম সিনেমা নির্মাণ প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ‘রাত জাগা ফুল- আমার প্রথম সিনেমা, আমার প্রথম সন্তানের মতোই। এটি নিয়ে আমি দীর্ঘদিন ধরেই স্বপ্ন দেখে এসেছি। আর সেই স্বপ্ন পূরণে একটি পুরো টিমের সমন্বয়টা জরুরি। আমরা পুরো সিনেমাটি শেষ হবার পর দেখলাম, নিজেদের চোখেই এক ধরনের প্রশান্তি অনুভব করেছি। যদি দর্শক পর্দায় তা অনুভব করে সেটাই আমাদের বড় প্রাপ্তি। আমি সিনেমাটি নিয়ে খুব আশাবাদী।’

সিনেমার সবগুলো গান লিখেছেন মীর সাব্বির। সিনেমাতে গান গেয়েছেন শফি মণ্ডল, মমতাজ, এস আই টুটুল, হৃদয় খান, রাহুল আনন্দ ও নচিকেতা। গানগুলোর সুরসঙ্গীত করেছেন ইমন চৌধুরী, হৃদয় খান ও তমাল চক্রবর্ত্তী। মীর সাব্বির জানান, আগামী ডিসেম্বরের মধ্যে সিনেমাটি মুক্তি দেবেন।

সিনেমাটির গল্পের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির। এ ছাড়া আরও অভিনয় করেছেন- দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ডা. এজাজুল ইসলাম, ফজলুর রহমান বাবু, নাজনীন চুমিক, রাশেদ মামুন অপু, আবু হোরায়রা তানভীর ও ঐশী।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]