ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ অক্টোবর ২০২১ ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ২৫ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

এনজিও কর্মীর ভূমিকায় অপর্ণা
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: রোববার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৯:৪৪ এএম | অনলাইন সংস্করণ  Count : 86

একটি এনজিও প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নির্মিত তথ্যচিত্রে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী অপর্ণা ঘোষ। এতে একজন এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। এটি নির্মাণ করেছেন টনি।

তথ্যচিত্রটিতে অভিনয় প্রসঙ্গে অপর্ণা ঘোষ বলেন, ‘একজন নারীকে নানান প্রতিবন্ধকতার মধ্য দিয়ে কাজ করতে হয়েছে। আজ বিভিন্ন এনজিও প্রতিষ্ঠানে নারীরা নিজেদের আলোকিত অবস্থান সৃষ্টি করতে পেরেছে। এই তথ্যচিত্রে একজন সংগ্রামী এনজিও কর্মীর ভূমিকায় অভিনয় করেছি। আমার কাছে মনে হয়েছে একজন শিল্পী হিসেবেই শুধু নয়, একজন মানুষ হিসেবে নিজের দায়িত্ববোধের জায়গা থেকে এমন কিছু কাজ করা উচিত যা সমাজের কাজে এবং নারীরাও যেন অনুপ্রাণিত হন।’

এদিকে গতকাল ছিল এই অভিনেত্রীর জন্মদিন। বিশেষ এই দিনটি বাবা-মায়ের সঙ্গে উদযাপন করার জন্য তথ্যচিত্রের কাজ শেষ করেই চট্টগ্রামে চলে গেছেন অর্পণা। এরই মধ্যে আরিফ খানের নির্দেশনায় ‘দোলাচল’ ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন অপর্ণা। শিগগিরই শুটিং শুরু হবে তার ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ সিনেমার। অপর্ণা অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘গণ্ডি’।

সিনেমাটি দেশ ও বিদেশে প্রশংসিত হয়েছিল। গাজী রাকায়েত পরিচালিত ‘মৃত্তিকা মায়া’ সিনেমায় অভিনয় করে অপর্ণা ঘোষ প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]