ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ ৬ কার্তিক ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

এসবিএসি ব্যাংকের সাবেক এমডিসহ ৭ জনকে দুদকের জিজ্ঞাসাবাদ
সময়ের আলো অনলাইন
প্রকাশ: রোববার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ২:২৭ পিএম আপডেট: ২৬.০৯.২০২১ ২:৪৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 115

ঋণ জালিয়াতির অভিযোগে সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) সাবেক এমডি মো. রফিকুল ইসলামসহ  জনকে জিজ্ঞাসাবাদ শুরু করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। শনিবার সকাল ১০টায় সেগুনবাগিচায় সংস্থাটির প্রধান কার্যালয়ে তাদের জিজ্ঞাসাবাদ শুরু হয়। দুদক সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, উপব্যবস্থাপনা পরিচালক মো. শওকত আলী, জ্যেষ্ঠ নির্বাহী ভাইস প্রেসিডেন্ট মো. মামুনুর রশীদ মোল্লা। ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট মো. জিয়াউল লতিফ, ভিপি ও শাখা প্রধান এসএম ইকবাল মেহেদী, এফএভিপি ও অপারেশন ম্যানেজার মোহা. মঞ্জুরুল আলম, জ্যেষ্ঠ কর্মকর্তা বিদ্যুৎ কুমার মণ্ডল ও ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার তপু কুমার সাহাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

এদিকে, ক্ষমতার অপব্যবহার করে নামে-বেনামে ২৫০ কোটি টাকার সম্পদ আত্মসাৎ ও পাচারের অভিযোগ উঠেছে এস এম আমজাদ হোসেনের বিরুদ্ধে। এর মধ্যেই হঠাৎ করে গত মঙ্গলবার পদত্যাগপত্র জমা দিয়েছেন তিনি। 

এসবিএসি ব্যাংক সূত্র জানায়, শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে আমজাদ হোসেন পদত্যাগপত্র জমা দিয়েছেন। অক্টোবর মাসে অনুষ্ঠেয় ব্যাংকের বার্ষিক সাধারণ সভার (এজিএম) পর তার পদত্যাগপত্র কার্যকর হবে।




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]