ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ১৮ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

রিহ্যাব পর্ষদের পরিচালক হলেন রমজানুল হক নিহাদ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১, ১০:২২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 357

দেশের মানুষের মাথা গোঁজার ঠাঁই করে দেন আবাসন খাতের উদ্যোক্তারা। এই আবাসন খাতের ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) পরিচালনা পর্ষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার রিহ্যাব নির্বাচন বোর্ড ঢাকা থেকে নির্বাচিত ২৬ জন পরিচালক ও চট্টগ্রাম অঞ্চল থেকে ৩ জন পরিচালকসহ মোট ২৯ জন পরিচালকের মধ্য থেকে অফিস বেয়ারার পদে সাতজনকে চূড়ান্তভাবে বিজয়ী ঘোষণা করে। ২০২১-২৩ মেয়াদের এই পর্ষদে পরিচালক হয়েছেন দেশের আবাসন খাতের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান আমিন মোহাম্মদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. রমজানুল হক নিহাদ। ঢাকা থেকে যে ২৬ জন পরিচালক নির্বাচিত হয়েছেন তার মধ্যে দ্বিতীয় অবস্থানে আছেন আবাসন খাতের এই সফল উদ্যোক্তা। 

আমিন মোহাম্মদ গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এমএম এনামুল হক এবং আমিন মোহাম্মদ গ্রুপের ভাইস চেয়ারম্যান বিলকিস হকের জ্যেষ্ঠ সন্তান মো. রমজানুল হক নিহাদ। মেধাবী এই উদ্যোক্তা অস্ট্রেলিয়া থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন ‘ব্যাচেলরস ইন কমার্সে (মেজর ইন ম্যানেজমেন্ট, হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট অ্যান্ড ইন্টারন্যাশনাল ম্যানেজমেন্ট)। বিদেশ থেকে উচ্চশিক্ষা অর্জন করলেও দেশের জন্য এবং দেশের মানুষের কল্যাণে কাজ করতে মনোনিবেশ করেন তিনি। এই সফল উদ্যোক্তা ২০১৫ সালে আমিন মোহাম্মদ গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হন। ২০২০ সালের জুলাইয়ে তিনি আমিন মোহাম্মদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হন। এ ছাড়া তিনি জাতীয় দৈনিক সময়ের আলোর প্রধান সম্পাদক। 

মো. রমজানুল হক নিহাদের যোগ্য নেতৃত্বে আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লিমিটেডের মাধ্যমে রাজধানীর বিভিন্ন লোকেশনে অসংখ্য প্রকল্প সফলভাবে সম্পন্ন হয়েছে। তিনি এখন তার ব্যবসার পরিধি অন্যান্য খাতে বাড়ানোর পরিকল্পনা নিয়েছেন এবং ইতোমধ্যেই তার বাস্তবায়ন শুরু হয়েছে। 

আমিন মোহাম্মদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. রমজানুল হক নিহাদ বিভিন্ন ব্যবসায়ী ও সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত আছেন। তিনি গুলশান ক্লাব, অ্যামাজন ক্লাব, বনানী ক্লাব, বারিধারা কসমোপলিটন সোসাইটি ক্লাব, ঢাকা ইয়ুথ ক্লাব এবং গুলশান নর্থ ক্লাবের সদস্য। শুধু তাই নয়, সাভার গলফ ক্লাব এবং শেখ রাসেল স্পোর্টিং ক্লাবের বিভিন্ন খেলা ও কার্যক্রমের সঙ্গে তিনি নিবিড়ভাবে জড়িত আছেন।

/এমএইচ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]