ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ১৮ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বিয়ের প্রস্তাব দিয়ে কারাগারে
ভুয়া এএসপি পরিচয়ে ৪০ মেয়ের সঙ্গে প্রেম
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ২:২৪ এএম | অনলাইন সংস্করণ  Count : 153

ফুলপুরের এক তরুণীর সঙ্গে ফেসবুকে পরিচয় হয় সোলায়মান কবির নামে এক তরুণের। মেয়েটির কাছে নিজের পরিচয় দেয় সে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে। বেশ কিছুদিন মেসেঞ্জারে চ্যাটিং আর মোবাইলে কথা বলায় বাড়ে সখ্যও। এরপর মেয়েটির বাড়িতে একাই যায় বিয়ের প্রস্তাব নিয়ে। তবে সেখানেই বাধে বিপত্তি। ভুয়া এএসপি প্রমাণিত হওয়ায় সোলায়মান এখন কারাগারে। গত মঙ্গলবার বিকালে ময়মনসিংহের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক দেওয়ান মনিরুজ্জামান প্রতারক সোলায়মান কবিরকে (৩৫) কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে তরুণীর বাড়ি ফুলপুরের রূপসী এলাকা থেকে সোলায়মান কবিরকে গ্রেফতার করা হয়। সে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার কুচনিপাড়া এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

এ তথ্য নিশ্চিত করে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, শেরপুর সরকারি কলেজে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ফাইনাল ইয়ারে পড়ুয়া তরুণীর সঙ্গে পরিচয় হলে সোলায়মান নিজেকে ৪০তম বিসিএসের এএসপি হিসেবে পরিচয় দেয়। পরবর্তী সময়ে সে মেয়েটিকে বিয়ের প্রস্তাব দিলে মেয়েটি তাকে বাবার বাড়িতে যেতে বলে। এরপর গত সোমবার রাতে সোলায়মান একাই বিয়ের প্রস্তাব নিয়ে ফুলপুরের রূপসী এলাকায় আসে। সোলায়মান মেয়ের বাবার সঙ্গে কথাবার্তা বললে তার কথায় সন্দেহ হয় এবং বিষয়টি আমাকে জানান।

ওসি আরও জানান, প্রথমে মোবাইলে কথা বলে আমি নিশ্চিত হই তরুণ প্রতারক। পরে পুলিশ ফোর্স পাঠিয়ে তাকে থানায় এনে আরও জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। সে নিজেকে এএসপি পরিচয় দিয়ে কমপক্ষে ৩৫ থেকে ৪০ জন মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক করেছে বলে জানায়।

ওসি বলেন, ওই তরুণের নামে ফুলপুর থানায় প্রতারণা মামলা করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার আদালতে পাঠানো হয়। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]