ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ ৬ কার্তিক ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বিশ্বতারকাদের সঙ্গে সেরার দৌড়ে বাঁধন
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ৫:৫৩ এএম আপডেট: ১৪.১০.২০২১ ৬:৪৫ এএম | অনলাইন সংস্করণ  Count : 116

অস্ট্রেলিয়ার ‘এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস’-এ সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন অভিনেত্রী ও মডেল আজমেরী হক বাঁধন। প্রথম বাংলাদেশি হিসেবে মর্যাদাপূর্ণ এই আসরে জায়গা পেলেন এই লাক্স তারকা। আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় অনবদ্য অভিনয়ের সুবাদে এই মনোনয়ন পেয়েছেন বাঁধন। মনোনয়ন তালিকায় নায়িকার প্রতিদ্বন্দ্বী হিসেবে আছেন ইসরাইলের আলেনা ওয়াইভি, রাশিয়ার ভ্যালেন্টিনা রোমানোভা সিসকাইরি, অস্ট্রেলিয়ার লিয়া পার্সেল ও নিউজিল্যান্ডের এসি ডেভিস।

পূর্ব ও দক্ষিণ এশিয়া, অস্ট্রেলিয়া ও ওশেনিয়া ঘিরে গঠিত এশিয়া-প্যাসিফিক অঞ্চল। এই অঞ্চলের সিনেমা ও শিল্পীদের উৎসাহ দিতেই ২০০৭ সাল থেকে পুরস্কারটি দেওয়া হচ্ছে। এটি প্রদান করে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ড প্রদেশের ব্রিসবেন সিটি কাউন্সিল।

অ্যাপসার ১৪তম আসরে ২৫টি দেশের ৩৮টি চলচ্চিত্র বিভিন্ন বিভাগে পুরস্কারের জন্য লড়ছে। বুধবার অ্যাপসা কর্তৃপক্ষ মনোনীত তালিকা প্রকাশ করেন। উৎসবে বিশ্ব তারকাদের সঙ্গে মনোনয়ন পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেত্রী বাঁধন।

তিনি জানান, এ বছরের নভেম্বরে অ্যাপসা বিজয়ীদের নাম ঘোষণা ও পুরস্কার প্রদান করা হবে। কিন্তু সে সময় বাংলাদেশের প্রেক্ষাগৃহে ‘রেহানা মরিয়ম নূর’ চলচ্চিত্রটি মুক্তি পাবে। তাই পুরস্কার আয়োজন অনুষ্ঠানে সম্ভব হবে না। এর আগে কান চলচ্চিত্র উৎসবে মনোনয়ন পেয়েছিল ‘রেহানা মরিয়ম নূর’। প্রিমিয়ারে প্রশংসাও পেয়েছিল।


আরও সংবাদ   বিষয়:  বাঁধন  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]