ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২০ অক্টোবর ২০২১ ৫ কার্তিক ১৪২৮
ই-পেপার  বুধবার ২০ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

তল্লাশিকালে প্রমোদতরীতেই ছিলেন না শাহরুখপুত্র আরিয়ান: অমিত দেশাই
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ১০:৫১ এএম | অনলাইন সংস্করণ  Count : 165

জামিন পাননি শাহরুখপুত্র আরিয়ান। মঙ্গলবার আদালতে যুক্তি-পাল্টা যুক্তির পর তাকে জেল হাজতে ফিরতে হয়েছে আবারও। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আইনজীবী অনিল সিংহ দাবি করেছেন, প্রমোদতরীর সেই পার্টিতে আরিয়ান মাদক চেয়ে পাঠিয়েছিলেন। আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গেও শাহরুখের ছেলে যোগাযোগ ছিলো। কিন্তু অনিলের এই দাবি পুরোপুরি নাকচ করে দিয়েছেন শাহরুখ-নিযুক্ত আইনজীবী অমিত দেশাই।

মঙ্গলবার অমিত দেশাই আদালতে দাবি করেন, যে প্রমোদতরীতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা অভিযান চালিয়েছিলেন, সেখানে আরিয়ান উপস্থিত ছিলেন না।

তার অভিযোগ, আরিয়ানের বিরুদ্ধে মাদক নেওয়ার যে মামলা করা হয়েছে, তা ভিত্তিহীন। এনসিবির কর্মকর্তারা যখন প্রমোদতরীতে তল্লাশি চালিয়েছিলেন, তখনও আরিয়ান তাতে ওঠেন নি। আরিয়ানের কাছ থেকে কোনো মাদক পাওয়া যায়নি বলেও দাবি করেছেন তিনি। নিজের দাবিকে আরও দৃঢ় করতে তিনি জানান, আরিয়ানের কাছে মাদক কেনার মতো কোনও টাকা ছিল না।

পাল্টা যুক্তি দিয়ে এনসিবি জানায়, বন্ধু আরবাজ শেঠ মার্চেন্টের থেকে নিষিদ্ধ মাদক নেওয়ার পরিকল্পনার কথা স্বীকার করেছেন আরিয়ান নিজেই। অমিত এই দাবি নাকচ করে জানান, জোর করে ২৩ বছর বয়সী আরিয়ানকে দিয়ে এ কথা বলিয়ে নেওয়া হয়েছে।

মাদকচক্রের ষড়যন্ত্রে আরিয়ানও শামিল ছিলেন। আদালতে এমনই দাবি করেছে এনসিবি। তাদের যুক্তি, আন্তর্জাতিক মাদক চক্রের হদিশ পেতে তার জবানবন্দি জরুরি হয়ে উঠেছে। তদন্তকারীরা মনে করছেন, সেই পার্টি থেকে বাকি যারা আটক হয়েছেন, তাদের মতোই ভূমিকা পালন করেছেন শাহরুখের ছেলে।


আরও সংবাদ   বিষয়:  শাহরুখপুত্র   আরিয়ান খান   মাদক মামলা  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]