ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ অক্টোবর ২০২১ ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ২৫ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বান্দরবানে জিপ খাদে পড়ে পর্যটক নিহত
বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ৯:২১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 71

বান্দরবানের থানচি-আলীকদম ডিম পাড়ার সড়কে একটি পর্যটকবাহী জিপ পাহাড়ি ঢালু পথ বেয়ে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেলের এ ঘটনায় আবুল কালাম (২৭) নামের এক পর্যটক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১০ জন। 

 জানা গেছে, থানচি- আলীকদম পাহাড়ি উচুনিচু সড়কের ডিমপাড়া কাছাকাছি দুর্ঘটনাটি ঘটে। হতাহতদের সবার বাড়ি কক্সবাজারের রামু এলাকায়

আহতরা হলেন- এরশাদ মিয়া (২৩), শহীদুল্লাহ (২৪), শাহাদাত (২৫), আয়াত উল্লাহ (১৭), আবদুল্লাহ (২০), আরিফ (২০), আশিক উল্লাহ (১৭) ও তানজীম (২৫)। বাকিদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, একটি পিকআপ ২০ জন পর্যটক নিয়ে কক্সবাজার থেকে আলীকদম হয়ে পর্যটন নগরী থানচির উদ্দেশে রওনা হয়। এ সময় থানচির কাছাকাছি ডিম পাহাড় এলাকার কাছে ২৮ কিলোতে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি আনুমানিক ২০ ফুট নিচে পাহাড়ের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই কয়েকজন গুরুতর আহন হন। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে আলীকদমে নিয়ে যায়। আলীকদম থেকে তাদের সবাইকে চট্টগ্রাম পাঠানো হয়। চট্টগ্রাম নেওয়ার পথে একজনের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার এসআই মো. আমান জানান, পর্যটকবাহী খাদে পড়ে একজন মারা গেছে খবর পেয়েছি। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। 

এসএ


আরও সংবাদ   বিষয়:  বান্দরবান   সড়ক দুর্ঘটনা  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]