ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ২৩ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  বুধবার ৮ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বোরকা পরে শুটিংয়ে গেলেন পরীমণি
সময়ের আলো অনলাইন
প্রকাশ: রোববার, ১৭ অক্টোবর, ২০২১, ৬:৩৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 153

আলোচিত চিত্রনায়িকা পরীমনি মাদক মামলায় জামিন পেয়ে প্রথমবারের মতো শুটিংয়ে অংশ নিয়েছেন। গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার অষ্টগ্রামের কালীমন্দির বটতলায় গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন পরীমণি।

তবে আগের মতো সাধারণভাবে শুটিং স্পটে যেতে পারেননি নায়িকা। তার যাওয়ার কথা শুনেই সেখানে উৎসুক জনতার ঢল নামে। আর তাই কেউ যাতে চিনতে না পারে সেজন্য কালো বোরকা পরে শুটিং স্পটে যান পরী। নায়িকার সেই ছবিটি ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এ প্রসঙ্গে পরীমণি গণমাধ্যমকে বলেন, 'বোরকা পরা ছবিটি নিয়ে কিছু বলার নেই। কে এই ছবি তুলে ছড়িয়েছে তার কিছুই জানি না। তবে এখন ওস্তাদজি গিয়াস উদ্দিন সেলিমের সঙ্গে নতুন জার্নি শুরু করেছি। দারুণ গল্পের ছবি। আর ওস্তাদজির সঙ্গে কাজ করাটা আমার জন্য দারুণ অভিজ্ঞতার।'

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবিতে শুটিংয়ে নায়িকা পরীমনি আসছেন শুনে অনেকেই ভিড় জমাতে থাকেন। ফলে অন্যান্য সময়ের মতো সাধারণভাবে শুটিং স্পটে আসেননি তিনি। কেউ যাতে চিনতে না পারে, সেজন্য নিজেকে মুসলিম পোশাকে ঢেকে স্পটে যান পরীমনি। তার এই কৌশল অবলম্বনের কারণে সেখানকার অনেকেই বিস্মিত হন বলে জানা গেছে।

এর আগে গত ১০ অক্টোবর শুনানি শেষে মাদক আইনে দায়ের করা মামলায় পরীমনির জামিন মঞ্জুর করেন আদালত। আগের অস্থায়ী জামিনের মেয়াদ শেষ হওয়ায় তার স্থায়ী জামিনের আবেদন করা হয় সেদিন। পরে ৫ হাজার টাকা মুচলেকায় স্থায়ী জামিনের আদেশ দেন সত্যব্রত শিকদারের আদালত।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় অভিযান চালিয়ে পরীমনি এবং তার সহযোগীকে আটক করে র‌্যাবের একটি দল। অভিযানে পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয় বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়। পরে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় তিন দফায় ৭ দিনের রিমান্ডে নেয়া হয় তাকে।

গত ৩১ আগস্ট শুনানি শেষে নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় পরীমনির জামিন দেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। সেইসঙ্গে জামিনের বিপরীতে তাকে ২০ হাজার টাকা মুচলেকা দেয়ার আদেশ দেয়া হয়। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে ছাড়া পেয়ে ফিল্মিস্টাইলে বেরিয়ে আসেন পরীমনি। এ সময় হুড খোলা একটি গাড়িতে করে ভক্তদের উদ্দেশে হাত নাড়তে দেখা যায় পরীমনিকে।


আরও সংবাদ   বিষয়:  পরীমণি  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]