ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ২৩ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  বুধবার ৮ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

১০০ মিলিয়ন ডলারের মালিক ঐশ্বরিয়া রাই
আনন্দ সময় ডেস্ক
প্রকাশ: রোববার, ১৭ অক্টোবর, ২০২১, ৬:৪০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 137

ক্যারিয়ারের সফলতার কোনো কমতি নেই ঐশ্বরিয়া রাই বচ্চনের। তার নীল চোখের সৌন্দর্য ও অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন বরাবর। আর আয়ের দিক থেকেও বলিউডের অনেক নায়কের চেয়ে এগিয়ে তিনি। অর্থের পরিমাণে বর্তমানে ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের মধ্যে শীর্ষে রয়েছেন তিনি। যুক্তরাষ্ট্রভিত্তিক ওয়েবসাইট ‘সেলিব্রিটি নেট ওর্থ’ প্রকাশ করেছেন বলিউডের এ বছরের সবচেয়ে ধনী ১০ বলিউড অভিনেত্রীর তালিকা। যেখানে প্রথম স্থানে রয়েছেন ঐশ্বরিয়া রাই।

প্রাক্তন এই মিস ওয়ার্ল্ড বর্তমানে ১০০ মিলিয়ন মার্কিন ডলারের মালিক। তবে তার এই আয়ের মূল উৎসব কিন্তু সিনেমায় অভিনয় নয়। বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের সঙ্গে তার বাণিজ্যিক চুক্তি হচ্ছে এই অভিনেত্রীর আয়ের মূল উৎস। তালিকার দ্বিতীয়তে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ৩৯ বছর বয়সি এই অভিনেত্রী ৭০ মিলিয়ন মার্কিন ডলারের মালিক। তালিকায় কারিনা কাপুর খানের অবস্থান তৃতীয়। তার অর্থের পরিমাণ ৬০ মিলিয়ন মার্কিন ডলার। চতুর্থ অবস্থানে রয়েছেন আনুশকা শর্মা। অর্থের পরিমাণ ৪৭ মিলিয়ন মার্কিন ডলার। দীপিকা পাড়ুকোন ৪০ মিলিয়ন ডলারের মালিক হয়ে রয়েছেন পঞ্চম অবস্থানে।

এ ছাড়াও ষষ্ঠ থেকে দশম পর্যন্ত পর্যায়ক্রমে রয়েছেন মাধুরী দীক্ষিত (৩৫ মিলিয়ন ডলার), ক্যাটরিনা কাইফ (৩০ মিলিয়ন ডলার), শিল্পা শেঠি (১৮ মিলিয়ন ডলার), কাজল (১৬ মিলিয়ন ডলার) ও বিপাশা বসু (১৫ মিলিয়ন ডলার)।

/জেডও/


আরও সংবাদ   বিষয়:  ঐশ্বরিয়া রাই  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]