ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ২৩ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  বুধবার ৮ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

ঘোষণা দিয়ে বাংলাদেশকে হারালো স্কটল্যান্ড
সময়ের আলো অনলাইন
প্রকাশ: রোববার, ১৭ অক্টোবর, ২০২১, ১১:৫২ পিএম আপডেট: ১৮.১০.২০২১ ২:৫২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 214

রীতিমতো ঘোষণা দিয়েই বাংলাদেশকে হারালো স্কটল্যান্ড। টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে স্কটল্যান্ডের কাছে হেরে গেল বাংলাদেশ। রোববার (১৭ অক্টোবর) ওমানে অনুষ্ঠিত খেলায় বাংলাদেশ হারল ৬ রানে। হার দিয়ে শুরু হলো বাংলাদেশের বিশ্বকাপ। স্কটল্যান্ডের করা ১৪০ রানের জবাবে বাংলাদেশ ৭ উইকেট হারিয়ে থেমে গেছে ১৩৪ রানে।


টি-টোয়েন্টি ক্রিকেটে এর আগে একবারই স্কটল্যান্ডের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। ২০১২ সালে অনুষ্ঠিত ওই ম্যাচে বাংলাদেশকে স্কটিশরা হারিয়ে দিয়েছিল। এবারও বাংলাদেশকে হারিয়ে শতভাগ জয়ের ধারা বজায় রাখলো স্কটল্যান্ড।

এর আগে, এ দিন টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় মাহমুদউল্লাহ রিয়াদের দল। টসে হেরে ব্যাটিংয়ে নেমে ৯ উইকেটে ১৪০ রান করে স্কটল্যান্ড। জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন ছিল ১৪১ রান। টাইগাররা পারেননি। ৭ উইকেট হারিয়ে ১৩৪ রানে নির্ধারিত ওভার শেষ করে ফেলে বাংলাদেশ।

উল্লেখ্য, বিশ্বকাপ শুরুর একদিন আগে বাংলাদেশের বিরুদ্ধে মন্তব্য করে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন স্কটল্যান্ডের কোচ শেন বার্জার। তিনি নিজেদের গ্রুপে বাংলাদেশকে ফেভারিট হিসেবে মানতে নারাজ বলে জানিয়েছিলেন। শেন বার্জার বলেছিলেন, বাকি দুদল পাপুয়া নিউগিনি ও ওমানের চেয়ে বাংলাদেশকে বড় করে দেখেন না তিনি। আন্ডারডগ দল দুটির সঙ্গে এক পাল্লাতেই বাংলাদেশকে মাপেন স্টটিশ কোচ। নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশকে হারিয়ে যেন সেটির প্রমাণও রাখলেন তারা।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]