ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ ১৬ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

করোনায় ১০ জনের মৃত্যু, শনাক্ত ৩৩৯
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১, ৫:১১ পিএম আপডেট: ১৮.১০.২০২১ ৫:১৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 104

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় আরও১০ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে রোগী শনাক্ত হয়েছে ৩৩৯ জন। শনাক্তের হার ১ দশমিক ৮০। সোমবার স্বাস্থ্য অধিদফতর থকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় র‍্যাপিড অ্যান্টিজেন ও আরটি-পিসিআর পদ্ধতিতে ১৮ হাজার ৮১২ জনের নমুনা পরীক্ষা করে ৩৩৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১ দশমিক ৮০ শতাংশ। এ নিয়ে দেশে এ পর্যন্ত মোট ১৫ লাখ ৬৫ হাজার ৮২৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৭৭৮ জনে। মারা যাওয়া ১০ জনের মধ্যে ৪ জন পুরুষ ও ৬ জন নারী।  এর মধ্যে বিভাগওয়ারী হিসাবে ঢাকায় ৩, চট্টগ্রামে ২ ও রাজশাহী ১, খুলনা ৩ ও সিলেটে ১ জন মারা গেছেন।

স্বাস্থ্য অধিদফতরের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এক দিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ৫০৯ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৫ লাখ ২৮ হাজার ৩৭১ জন।

এর আগে, রোববার বিকেলে স্বাস্থ্য অধিদফতর জানায়, শনিবার বিকেলে থেকে রোববার বিকেল পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে আরো ১৬ জনের মৃত্যু হয়। তখন দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২৭ হাজার ৭৬৮ জনে। এসময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৩১৪ জনের দেহে। তখন পর্যন্ত মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছিল ১৫ লাখ ৬৫ হাজার ৪৮৮ জনে।

উল্লেখ্য, গত বছরের ৮ মার্চ দেশে প্রথম ৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। এর ১০ দিন পর ওই বছরের ১৮ মার্চ দেশে এ ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]