ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ২৩ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  বুধবার ৮ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

সহশিল্পীদের কাছ থেকে প্রতিদিন শিখছি
গাজী আনিস
প্রকাশ: মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ১১:০৬ এএম | অনলাইন সংস্করণ  Count : 258

জনপ্রিয় অভিনেত্রী কেয়া পায়েল। একাধিক কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। অভিনয় আর টোলপড়া গালের হাসিতে অল্প সময়ে মুগ্ধ করেছেন দর্শকদের। কাজ, ব্যক্তিগত জীবন ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা বলেছেন সময়ের আলোর সঙ্গে। সাক্ষাৎকার নিয়েছেন গাজী আনিস

বর্তমান ব্যস্ততা নিয়ে বলুন।
আপাতত নাটক নিয়েই ব্যস্ত আছি। কিছুদিন পর ভালোবাসা দিবসের কাজ শুরু করব। এজন্য স্ক্রিপ্ট বাছাই করছি। আর গত ঈদের পর নতুন ৭টি নাটকের কাজ করেছি। সামনে এনটিভির একটি ধারাবাহিক নাটকের কাজ শুরু হবে। শুটিং শুরু হলে বিস্তারিত জানাব। এ ছাড়া ওয়েব ফিল্মের বিষয়ে কথাও চলছে। আর সিনেমার ভালো কোনো গল্প পাচ্ছি না। ব্যাটে-বলে না মেলায় সিনেমার কাজ করা হচ্ছে না।

আপনি তুলনামূলকভাবে অনেক নাটকের কাজ করেন, সেক্ষেত্রে মান বজায় রাখেন কীভাবে?
নাটক বাছাইয়ের ক্ষেত্রে গল্প ও নির্মাতাকে গুরুত্ব দিই। কাজের ক্ষেত্রে আমার চ্যালেঞ্জ থাকে চরিত্র ফুটিয়ে তোলা। আর কঠোর পরিশ্রম করি। রাত-দিন মিলিয়ে কাজ করতে হয়। মান বজায় রাখার ক্ষেত্রে নিজের সবটা দিয়ে কাজ করতে পারব, এমন নাটক বাছাইয়ের চেষ্টা করি।

এত এত কাজের ভিড়ে নিজেকে সময় দেন কখন?
মাঝেমধ্যে রেস্ট নেওয়ার সময় পাচ্ছি না। কাজের মধ্যে যেটুকু বিরতি থাকে নিজেকে সময় দিই। কাজ কমিয়ে দেওয়ার পরিকল্পনা আছে। বেশি কাজ করলে নিজেকে সময় দেওয়া যায় না। যেটুকু অবসর পাই, নাটকের জন্য শপিং করি। ছোট ভাই-বোনদের নিয়ে ঘুরতে যাই, খাওয়া-দাওয়া করি। বন্ধুদের সঙ্গে বসে আড্ডা দিই, এভাবেই চলছে।

অভিনয় জীবনে নিজেকে প্রস্তুত করছেন কীভাবে?
যেহেতু আমি অভিনয় শিখে আসিনি। মিডিয়ায় নতুন একটা মেয়ে। সবার থেকে আমি শিখি। অভিজ্ঞ শিল্পীদের সঙ্গে কাজ করতে ভালো লাগে। বলতে পারেন সহশিল্পীদের কাছ থেকে প্রতিদিন শিখছি।

আপনার জীবনে প্রেমের কোনো ঘটনা আছে কি?
প্রেম করা হয় না। প্রেম করার জন্য আগে অনেকেই বলত। এখন আর আগের মতো প্রেমের প্রস্তাব পাই না। মনে হয় কেউ প্রস্তাব দেওয়ার সাহস পায় না।

বিয়ে নিয়ে কী পরিকল্পনা?
আপাতত চিন্তা নেই। চার-পাঁচ বছর পর বিয়ের চিন্তা করব। মিডিয়ার বাইরের কাউকে হয়তো বিয়ে করব। আসলে বিয়েটা ভাগ্যের ব্যাপার। যার সঙ্গে বিয়ে হোক খেয়াল রাখব তিনি আমার পেশার জন্য কতটুকু সুযোগ দেবেন। প্রত্যাশা থাকবে, যার সঙ্গে বিয়ে হয় তার সঙ্গে যেন ভালো বোঝাবুঝি হয় আর যেন সারা জীবন একসঙ্গে থাকতে পারি।

/জেডও/


আরও সংবাদ   বিষয়:  কেয়া পায়েল  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]