ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৬ ডিসেম্বর ২০২১ ২০ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার সোমবার ৬ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

মধ্যরাতে যৌন উত্তেজক ওষুধ খেয়ে ‘বিবস্ত্র’ স্বামী-স্ত্রীর চিৎকার, অতঃপর...
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ১:৫৬ পিএম আপডেট: ১৯.১০.২০২১ ২:০৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 13115

গাজীপুরে হকারের কাছ থেকে যৌন উত্তেজক ওষুধ নিয়ে তা সেবনের পর স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। রবিবার রাতে কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকার হাজি মার্কেটের জাহিদের কলোনিতে এ ঘটনা ঘটে।

মৃত ফিরোজ হোসেন নওগাঁ জেলার মান্দা থানার কয়লাবাড়ি এলাকার ফাছির উদ্দিনের ছেলে। তার স্ত্রী নেত্রকোনার আটপাড়া থানার সর্বমৈশা এলাকার সবুজ মিয়ার মেয়ে তাহমিনা আক্তার লিজা।

স্থানীয়দের বরাত দিয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপকমিশনার (অপরাধ) জাকির হাসান জানান, গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুরের সারদাগঞ্জ হাজি মার্কেট এলাকার জাহিদ কলোনির ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতেন ফিরোজ ও তার স্ত্রী লিজা আক্তার। মাসখানেক লিজা চাকরি করে ছেড়ে দেন। এ সময় তারা গ্রামের বাড়িতে ফিরে যাওয়ার পরিকল্পনা করেন। 

রবিবার রাতে তারা হকারের কাছ থেকে কেনা যৌন উত্তেজক ট্যাবলেট সেবন করেন। রাত দেড়টার দিকে তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে উভয়কে বিবস্ত্র অবস্থায় পান। এ সময় ওই দম্পতি স্থানীয়দের কাছে যৌন উত্তেজক ওষুধ সেবনের কথা বলেন। 

তিনি আরও জানান, প্রতিবেশীরা গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


আরও সংবাদ   বিষয়:  যৌন উত্তেজক ওষুধ  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]