ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৬ ডিসেম্বর ২০২১ ২১ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার সোমবার ৬ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

রান্নার কড়াইয়ে চেপে বিয়ের আসরে বর-কনে (ভিডিও)
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ২:২৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 4165

কয়েকদিনের ভারী বৃষ্টিতে ভারতের রাজ্য কেরালায় শুরু হয়েছে বন্যা। সে বন্যার মধ্যেই বিয়ে করে নিলেন আলাপ্পুজা জেলার আকাশ ও ঐশ্বর্য। তবে বিয়ের মণ্ডপে যাওয়ার রাস্তায় পানি থৈ থৈ করছে। বর-কনে কিভাবে যাবে তা নিয়ে চিন্তায় পড়ে যায় দুই পরিবার।

তখনই কেউ একজন রান্নার বিশাল কড়াইকে নৌকায় রূপান্তরিত করার বুদ্ধি দেন। যেমনি ভাবা, তেমনি কাজ। ঐশ্বর্যকে নিয়ে রান্নার কড়াইয়ে চড়ে বসেন তিনি। যখন তারা মণ্ডপের দিকে যাচ্ছিলেন, তখনই কেউ ঘটনার ভিডিও করেন। সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

কেরালার আলাপ্পুজা জেলায় থাকেন আকাশ ও ঐশ্বর্যর। করোনা পরিস্থিতিতেই দুইজনের বিয়ে ঠিক হয়। খুব বেশি লোকজনকে নিমন্ত্রণ করা হয়নি। সোমবার সকালে তাদের বিয়ের লগ্ন ছিল। তবে কয়েকদিন ধরেই তুমুল বৃষ্টিতে বিপর্যস্ত কেরালার বিভিন্ন এলাকা। আকাশ-ঐশ্বর্যের বিয়ের মণ্ডপে পানি না উঠলেও সেখানে যাওয়ার রাস্তা পুরোটাই পানিতে তলিয়ে গেছে।

কী করা যায়? তা নিয়ে প্রবল চিন্তা ছিল দুই পরিবারের। সময়মতোই বিয়ে সারতে হবে। তখনই কেউ একজন রান্নার বিশাল কড়াইকে নৌকায় রূপান্তরিত করার বুদ্ধি দেন। যেমনি ভাবা, তেমনি কাজ। ঐশ্বর্যকে নিয়ে রান্নার কড়াইয়ে চড়ে বসেন তিনি। যখন তারা মণ্ডপের দিকে যাচ্ছিলেন, তখনই কেউ ভিডিও তোলেন। ক্যামেরাপারসনের দিকে তাকিয়ে আবার অভিবাদনও জানান আকাশ। নির্দিষ্ট সময়েই বিয়ের মণ্ডপে পৌঁছে যান যুগল। রীতি মেনে বিয়ে সারেন তারা।

জানা গেছে, স্থানীয় হাসপাতালে স্বাস্থ্যকর্মী হিসেবে কাজ করেন ঐশ্বর্য ও আকাশ। জানান, দু’দিন আগেও এই রাস্তায় পানি ছিল না। আচমকা বৃষ্টিতে সবকিছু ভেস্তে যাওয়ার উপক্রম হয়েছিল। কিন্তু সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে বিয়ে সম্পন্ন হলো তাদের। এতেই খুশি নবদম্পতি।

নবদম্পতি জানান, দু’দিন আগেও এই রাস্তা শুকনো ছিল। কিন্তু আচমকা বৃষ্টিতে সবকিছু ভেসে গেছে। তবুও সব বাধা বিপত্তি পেরিয়ে সাত পাকে বাধা পড়ে যারপরনাই খুশি তারা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]