ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ২৩ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  বুধবার ৮ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

আবারো বিচ্ছেদের ইঙ্গিত দিলেন নুসরাত
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৬:৪৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 230

টালিউড অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে আলোচনা থামছেই না। লম্বা সময় ধরে আলোচনায় তিনি। বিশেষ করে তার বিচ্ছেদের খবর, সন্তান জন্মদানের খবর, যশের সঙ্গে সম্পর্ক ইত্যাদি নিয়ে মিডিয়া পাড়ায় ভালো আলোচনা হয়েছে। এসবের ফলে পশ্চিমবঙ্গের টালিপাড়ায় তার সম্পর্কের সমীকরণও বদলেছে। এর মধ্যে বন্ধু বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে।

ইনস্টাগ্রাম স্টোরিতে নুসরাত লিখেছেন, জীবনের লক্ষ্য সম্পর্কে সিরিয়াস হলেই বন্ধু বিচ্ছেদ হয়। সে কারণেই বুগাটির (বিলাসবহুল গাড়ি) দুটি সিট আর বাসের ৩০টি। এ পোস্টের মাধ্যমে কার সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন তা উল্লেখ করেননি নুসরাত।

টালিউডে নুসরাতের ঘনিষ্ঠ বন্ধুর তালিকায় ছিলেন মিমি চক্রবর্তী। একজন আরেকজনকে ‘বোন’ বলেও ডাকতেন। কিন্তু তাদের সে সম্পর্কে এখন অনেকটাই ভাটা পড়েছে। তালিকায় যোগ হয়েছে শ্রাবন্তী চ্যাটার্জি, তনুশ্রী চক্রবর্তীসহ আরও অনেকে। এদের মধ্যে কারও সঙ্গে বন্ধু বিচ্ছেদ হয়েছে কী-না তা জানা যায়নি।

সম্প্রতি নুসরাত মা হয়েছেন। ওই সময় তার পাশে পুরোটা সময় ছিলেন যশ। সন্তান জন্মের পর যশকে স্বামী হিসেবেও স্বীকার করেছেন নুসরাত। জন্মদিন পালন করেছেন একসঙ্গে। মা হওয়ার ১৩ দিন পর কাজে ফিরেছেন এ অভিনেত্রী।

তবে কি নুসরাতের লক্ষ্য এখন কাজ আর যশ-ঈশান। যশের সঙ্গে ছবি দিলেও ছেলের ছবি এখনও প্রকাশ্যে আনেননি নুসরাত। বরং জানিয়েছেন, ছেলের বাবা চাইলে ছবি দেবেন তিনি।


আরও সংবাদ   বিষয়:  অভিনেত্রী নুসরাত জাহান  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]