ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ ১৬ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

উখিয়ায় দেশীয় অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার
কক্সবাজার (উখিয়া) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৫:৫৫ এএম | অনলাইন সংস্করণ  Count : 112

উখিয়ায় দেশীয় অস্ত্রসহ ৬ রোহিঙ্গা যুবককে গ্রেফতার করেছে ১৪ এপিবিএন সদস্যরা। মঙ্গলবার (১৯ অক্টোবর) ভোরে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের চানমিয়া মাঠ সংলগ্ন একটি চায়ের দোকান থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন- ওই এলাকার আবুল হাসেমের ছেলে মো. জাবের (২৪), মৃত আবুল বশর প্রকাশ বাশারের ছেলে শফিকুল ইসলাম (৩২), নূর হোসেনের ছেলে সৈয়দ মোহাম্মদ (৫২), নূর আলমের ছেলে মো. জমির (২৭), মৃত আব্দুর শুকুরের ছেলে মৌলভী হামিদ হোসেন (৪১) ও মৃত নজির আহম্মদের ছেলে মো. হোসেন প্রকাশ ইদ্রিস (৪৩)।

ইরানী পাহাড় পুলিশ ক্যাম্পের সহকারী ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার পীযুষ চন্দ্র দাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় বর্ণিত ঘটনাস্থলে অস্ত্রসজ্জিত ২৫/৩০ জন ডাকাত ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হয়েছে। ঘটনাস্থলে পৌঁছামাত্র আসামিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা কালে আসামিদের দেশীয় অস্ত্রসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছে থাকা ডাকাতির বিভিন্ন ধারালো অস্ত্র উদ্ধার করে। যার মধ্যে একটি রামদা, একটি কিরিচ, তিনটি ধামা, একটি নান চাকু ও একটি রড রয়েছে।

কক্সবাজার ১৪ এপিবিএন অধিনায়ক এসপি মো. নাইমুল হক জানান, আসামিরা সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য এবং তারা রোহিঙ্গা ক্যাম্প এলাকায় বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড ও ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হয়ে প্রস্তুতি নিচ্ছিলো বলে স্বীকার করে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]