ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৫ ডিসেম্বর ২০২১ ২০ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার রোববার ৫ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

রোমাঞ্চকর লড়াইয়ে অ্যাটলেটিকোকে হারাল লিভারপুল
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৯:৩৯ এএম | অনলাইন সংস্করণ  Count : 70

দুই গোল খেয়ে পিছিয়ে পরা অ্যাথলেটিকো ঘুরে দাঁড়ায় বেশ দারুণভাবে। তবে অ্যাথলেটিকো যখন ১০ জনে পরিণত হয় তখন লিভারপুলের সাথে আর পেরে ওঠেনি তারা। শেষ পর্যন্ত ৩-২ গোলে হেরে যায় ডিয়েগো সিমিয়নের দল।

ওয়ান্দা মেত্রোপলিতানোয় মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে চ্যাম্পিয়নস লিগে ‘বি’ গ্রুপের ম্যাচের শুরুতে দলকে এগিয়ে নেয়ার পর শেষে জয়সূচক গোলটিও করেন মোহামেদ সালাহ। লিভারপুলের পক্ষে অপর গোলটি করেছেন নাবি কেইতার।

অ্যাটলেটিকোর বিপক্ষে ম্যাচের অষ্টম মিনিটেই লিভারপুলকে এগিয়ে দেন মোহাম্মদ সালাহ। তিনজনকে কাটিয়ে ডি বক্সের বাইরে থেকে নেওয়া শটে লক্ষ্যভেদ করেন তিনি। এর পাঁচ মিনিট পরই কেইতা গোল করে ফের এগিয়ে দেন লিভারপুলকে।
দুই গোলে পিছিয়ে পড়া অ্যাটলেটিকোকে ম্যাচে ফেরান গ্রিজম্যান। 

২০তম মিনিটে কোকের নিচু শটে কাছ থেকে টোকা দিয়ে গোল করেন তিনি। চার মিনিট পরই জোয়াও ফিলিক্সের কাছ থেকে বল পেয়ে ব্যবধান আরও কমান ফরাসি ফুটবলার। কিন্তু দ্বিতীয়ার্ধে আবার এই গ্রিজম্যানই বিপদে ফেলেন অ্যাটলেটিকোকে।

৫২ মিনিটে বলের নিয়ন্ত্রণ নিতে রবার্তো ফিরমোনের মুখে পা লাগান অনেক উঁচুতে। সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় তাকে। ৭৮তম মিনিটে দিয়োগো জটা ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় লিভারপুল। গোল করে দলকে জেতান সালাহ।

প্রায় দুই-তৃতীয়াংশ সময় বল দখলে রেখে লিভারপুল গোলের উদ্দেশ্যে ১১টি শট নেয়, যার ছয়টি লক্ষ্যে। আর অ্যাটলেটিকোর আট শটের পাঁচটি লক্ষ্যে ছিল।

টানা তৃতীয় জয়ে পূর্ণ ৯ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের শীর্ষে আছে লিভারপুল। গ্রুপের আরেক ম্যাচে পোর্তো ঘরের মাঠে ১-০ গোলে হারিয়েছে এসি মিলানকে। পোর্তোর সমান ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে অ্যাটলেটিকো। মিলানের পয়েন্ট শূন্য।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]