ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ২৩ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  বুধবার ৮ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

এবারের জন্মদিন নিয়ে কী ভাবছেন পরীমণি?
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৭:০৪ পিএম আপডেট: ২০.১০.২০২১ ৭:১৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 146

আগামী ২৪ অক্টোবর জন্মদিন পরীমণির। জমকালো আয়োজনে দিনটি উদযাপন করে থাকেন তিনি। পরী যে থিমে তার জন্মদিনের আয়োজন করেন, সাজান- সেই রঙের সঙ্গে মিল রেখে আমন্ত্রিত অতিথিদের ড্রেসকোড নির্ধারণ করেন।

ফেসবুকে এবারের জন্মদিন নিয়ে এক গল্প লিখেছেন এ অভিনেত্রী। সেখানে তিনি লিখেছেন, এক লোক একটা আস্ত বড় গরু গ্রিল করে তার মেয়েকে বললেন, আমার শুভাকাঙ্ক্ষীদের ভোজের জন্য ডাকো। মেয়েটি রাস্তায় গিয়ে চিৎকার করতে থাকল, আমাদের বাসায় আগুন লেগেছে কে কোথায় আছো আমাদের সাহায্য করো। অল্প কিছুসংখ্যক মানুষ সাহায্যের জন্য এগিয়ে এলেন। বাকিরা এমন ভাব করলেন, যেন তারা কিছু শুনতেই পাননি! যারা সাহায্যের জন্য এলেন, তারা পেটপুরে মজাদার সেই খাবার খেলেন।

বাবা আশ্চর্য হয়ে মেয়েকে জিজ্ঞেস করলেন, মা, যারা এসেছেন তাদের কাউকেই আমি চিনি না! আমাদের শুভাকাঙ্ক্ষীরা সব কোথায়? মেয়েটি উত্তরে বলল- যারা এসেছেন তারাই আমাদের শুভাকাঙ্ক্ষী! তারা কিন্তু খাবার খেতে আসেননি। তারা এসেছেন আমাদের বাড়ির আগুন নেভাতে। এরাই আমাদের আপনজন। যারা বিপদের সময় তোমার পাশে থাকেনি, তারা তোমার আনন্দের অংশীদার হওয়ার যোগ্যতাও রাখে না।

প্রতি বছর যেমন ঘটা করে পরী নিজের জন্মদিনের আয়োজন করেন, এই গল্পের পর অনেকের মনে করছেন, এবার জন্মদিন অন্তত আগের মতো হবে না।

পরীমণি সেই পোস্টের হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ‘২৪ অক্টোবর ফ্যাক্ট’। 

প্রসঙ্গত, গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় অভিযান চালিয়ে পরীমনি এবং তার সহযোগীকে আটক করে র‌্যাবের একটি দল। অভিযানে পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয় বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়। পরে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় তিন দফায় ৭ দিনের রিমান্ডে নেয়া হয় তাকে।

গত ৩১ আগস্ট শুনানি শেষে নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় পরীমনির জামিন দেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। সেইসঙ্গে জামিনের বিপরীতে তাকে ২০ হাজার টাকা মুচলেকা দেয়ার আদেশ দেয়া হয়। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে ছাড়া পেয়ে ফিল্মিস্টাইলে বেরিয়ে আসেন পরীমনি। এ সময় হুড খোলা একটি গাড়িতে করে ভক্তদের উদ্দেশে হাত নাড়তে দেখা যায় পরীমনিকে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]