ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ২৩ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  বুধবার ৮ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

কুমিল্লার ঘটনায় সিসিটিভি ভিডিও প্রকাশ, অপরাধীকে শনাক্তের দাবি
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ১০:০২ পিএম আপডেট: ২০.১০.২০২১ ১১:২২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 243

কুমিল্লায় পূজামণ্ডপে ধর্ম অবমাননায় অভিযুক্ত ব্যক্তিকে সিসিটিভি ফুটেজে শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ সংক্রান্ত এক সিসিটিভি ফুটেজও প্রকাশ করা হয়েছে যা প্রকাশিত হয়েছে বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভিতে। এই টেলিভিশন চ্যানেলের অনলাইন ভার্সনে প্রকাশিত খবরে পুলিশের বরাত দিয়ে জানানো হয়, সিসি টিভি ফুটেজে যেই ব্যক্তিকে দেখা গেছে, তাকে গ্রেফতার করা হলেই সকল এ তথ্য পাওয়া যাবে।

পুলিশ ধারণা প্রকাশ করে, রাত আড়াইটা থেকে ভোর সাড়ে ৬টার মধ্যে কুমিল্লার পূজামণ্ডপে কোরআন রাখা হয়। সে সময়ই সরিয়ে নেওয়া হয় হনুমানের হাতে থাকা গদা। গদা নিয়ে চলে যাওয়ার একটি সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। ফুটেজে দেখা গেছে, রাত দুইটা ১০ মিনিট। দারোগাবাড়ির মসজিদ থেকে কিছু একটা হাতে নিয়ে বের হচ্ছেন এক যুবক। তার গতিবিধি সন্দেহজনক।

এর এক ঘণ্টা ২ মিনিট পর আরেকটা সিসিটিভি ফুটেজে দেখা যায়, কুমিল্লার নানুয়াদীঘি অস্থায়ী মণ্ডপের উত্তর-পূর্বদিকের রাস্তায় ঘোরাফেরা করছেন ওই ব্যক্তি। তার কাঁধে ছিল হনুমানের হাতে থাকা গদা। পুলিশ, পূজামণ্ডপ সংশ্লিষ্টরা বলছেন, রাত আড়াইটা থেকে ভোর সাড়ে ৬টার মধ্যে সাম্প্রদায়িক উসকানিমূলক ঘটনাটি ঘটে।

অবশ্য এলাকাবাসীর ধারণা, শুধু তিনজন নয়, এ ঘটনার সঙ্গে প্রভাবশালী কেউ জড়িত। ঘটনার পেছন থেকে কেউ কাজটি করিয়ে থাকতে পারেন। কাজটা হয়তো এমন কাউকে দিয়ে করানো হয়েছে, যিনি বিষয়টি বুঝতে পারেননি। তাকে হয়তো টাকা দিয়ে করানো হয়েছে। কাজটি হয়তো কোনো ক্ষমতাবান গোষ্ঠী বা ব্যক্তি করিয়েছেন।

কুমিল্লার এ ঘটনায় এখন পর্যন্ত ৪৬ জনকে আটক করা হয়েছে। মামলা হয়েছে ৯টি। পুলিশ আশাবাদ ব্যক্ত করে জানিয়েছে, খুব দ্রুত প্রকৃত ঘটনা প্রকাশ করা সম্ভব হবে। সময় টিভি।


আরও সংবাদ   বিষয়:  কুমিল্লার ঘটনায় সিসিটিভি     




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]