ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৫ ডিসেম্বর ২০২১ ২০ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার রোববার ৫ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

রংপুরের পীরগঞ্জে প্রধানমন্ত্রীকে আসতে ডা. জাফরুল্লাহর আহ্বান
জেলা প্রতিনিধি, রংপুর
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ৩:৫৩ এএম আপডেট: ২১.১০.২০২১ ৩:৫৫ এএম | অনলাইন সংস্করণ  Count : 167

পীরগঞ্জের হামলা দুঃখজনক ঘটনা। এর দায় সবাইকে নিতে হবে। দোষারোপ করে কোনো লাভ হবে না। সবাইকে সম্মিলিতভাবে সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

বুধবার (২০ অক্টোবর) রংপুরের পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের উত্তরপাড়ায় সহিংসতার স্বীকার হিন্দু সম্প্রদায়ের সঙ্গে কথা বলে ঘটনাস্থল পরিদর্শন শেষ করে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

জাফরুল্লাহ চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রংপুরের পীরগঞ্জে ক্ষতিগ্রস্ত এলাকা ঘুরে দেখার আহ্বান জানিয়ে বলেন, 'মাননীয় প্রধানমন্ত্রী এখানে আসলে আপনি কাঁদবেন। আপনি শেখ রেহানাকে সঙ্গে নিয়ে এদের বাড়িতে এসে পা দেন। আমি আবেদন করছি মাননীয় প্রধানমন্ত্রী, এতদিন আপনার সিনিয়র মন্ত্রীরা যারা শুধু বক্তৃতা দিয়েছে কিন্তু এখানে আসেনি তাদের শাস্তি দিন।'

ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের এক মাসের খাবার দিয়ে বলেন, যাদের চোখের সমস্যা তাদের বিনা পয়সায় চোখের ছানি অপারেশন করা হবে। যারা অসুস্থ তাদের বিনা পয়সায় চিকিৎসা দেওয়া হবে।

উল্লেখ্য, ফেসবুকে ধর্ম অবমাননার অভিযোগ তুলে রোববার রাতে রংপুরের পীরগঞ্জে রামনাথপুর ইউনিয়নের উত্তরপাড়ায় হিন্দু সম্প্রদায়ের অন্তত ২৩টি বাড়িঘরে হামলা চালানো হয়। এতে ক্ষতিগ্রস্ত হয় ৬০টি পরিবার। হিন্দুদের বাড়িঘরে ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় এখন পর্যন্ত ৫৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]