ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৬ ডিসেম্বর ২০২১ ২০ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার সোমবার ৬ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

সব রেলপথকে ব্রডগেজ লাইনে রূপান্তর করা হবে : রেলপথমন্ত্রী
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ২:০৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 130

দেশের সকল মিটারগেজ রেলপথকে পর্যায়ক্রমে ব্রডগেজ লাইনে রূপান্তর হবে বলে জানিয়েছেন রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম। এ সময় তিনি বলেছেন, ময়মনসিংহ রেল স্টেশনকে ভবিষ্যতে একটি আইকনিক স্টেশন হিসেবে পুননির্মাণ করা হবে। 

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে ময়মনসিংহ রেল স্টেশনে প্ল্যাটফরম উচুকরন, একসেস কন্ট্রোল নির্মাণ এবং স্টেশন রিনোভেশন কাজের শুভ উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

এছাড়াও তিনি ময়মনসিংহ অঞ্চলে অন্যান্য স্টেশনের আধুনিকায়ন, জয়দেবপুর থেকে জামালপুর পর্যন্ত ডাবল লাইন নির্মাণ, কৃষি বিশ্ববিদ্যালয় স্টেশন চালুকরন সহ অন্যান্য বন্ধ স্টেশন চালু করা, ময়মনসিংহের সাথে ঢাকা এবং চট্টগ্রামের নতুন ট্রেন চালু করা হবে বলে প্রতিশ্রুতি দেন। 
এ সময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান, রেলপথ মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা,  বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক ধীরেন্দ্রনাথ মজুমদার, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান, জেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল হক, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, জেলা প্রশাসক এনামুল হক, পুলিশ সুপার আহমার উজ্জামান প্রমুখ। 

মতবিনিময় সভায় বক্তব্য প্রদানের আগে জেলা আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠন এবং রেলওয়ে শ্রমিক লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

/আরএ/


আরও সংবাদ   বিষয়:  রেলপথমন্ত্রী   নুরুল ইসলাম  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]