ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ২৩ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  বুধবার ৮ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

মাদককাণ্ড: শাহরুখ ও অনন্যা পাণ্ডের বাড়িতে অভিযান
আনন্দ সময় ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ২:৩৫ পিএম আপডেট: ২১.১০.২০২১ ২:৩৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 135

শাহরুখ খানের বাড়ি ‘মন্নত’ এ অভিযান পরিচালনা করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মাদককাণ্ডে জেলবন্দি ছেলে আরিয়ান। ছেলের জন্য মন ব্যস্ত হওয়ায় বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে আইনজীবী নিয়ে মুম্বাইয়ের আর্থার রোড জেলে গিয়েছিলেন অভিনেতা শাহরুখ খান। ঠিক একই দিনে এ অভিযান পরিচালনার ঘটনা ঘটেছে অভিনেতার বাড়িতে। 

অন্যদিকে আরিয়ানের সঙ্গে নতুন করে নাম জড়িয়েছে অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডের। ফলে বৃহস্পতিবার তার বাড়িতেও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তারা অভিযান পরিচালনা করেছেন। ইতোমধ্যে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে তার সঙ্গে আরিয়ান খান মাদক নিয়ে চ্যাট করেছিলেন। যে চ্যাট পড়েছেন এনসিবি কর্মকর্তারা।    

গত ৩ অক্টোবর মাদক মামলায় আরিয়ান খানসহ আরও সাতজনকে গ্রেফতার করেছিল এনসিবি। ১৮ দিন টানা আর্থার রোডের জেলে কাটিয়েছেন আরিয়ান। তার বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন ও কেনা বেচার অভিযোগ এনেছে এনসিবি। ২ অক্টোবর এক প্রমোদতরীতে আয়োজিত মাদক পার্টি থেকে মাদকদ্রব্য সহ আটক করা হয়েছিল আরিয়ান সহ মোট আটজনকে। 

মাদক মামলায় গত বুধবার মুম্বাই সেশন কোর্টে আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ হওয়ার পর ওইদিন বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন তার আইনজীবী। নতুন করে জামিনের আবেদন করেন আইনজীবী অমিত দেশাই। বৃহস্পতিবার মাদক মামলায় সেই জামিনের আবেদনের শুনানির কথা ছিল। তবে আপাতত পিছিয়েছে জামিন আবেদনের শুনানি। আগামী মঙ্গলবার বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের শুনানি। 

উল্লেখ্য, গত ৩ অক্টোবর আরিয়ানের গ্রেফতারের পর বৃহস্পতিবার প্রথম ছেলের সঙ্গে দেখা করেন শাহরুখ। গ্রেফতারের পর পর আরিয়ানের সঙ্গে মোবাইলফোনে কথা বলেছিলেন কিংখান। জানা গেছে, ছেলের মনোবল বৃদ্ধির জন্য তার সঙ্গে দেখা করেছেন শাহরুখ।   

 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]