ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৬ ডিসেম্বর ২০২১ ২১ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার সোমবার ৬ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

মুগদা হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় আহত ৯
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ৩:৪৯ পিএম আপডেট: ২১.১০.২০২১ ৫:১৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 105

রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ এইচডি ইউ ক্যাথল্যাবে হঠাৎ এসি বিস্ফোরণের ঘটনায় নয়জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতাল ও শেখ হাসিনা জাতীয় বার্নে ভর্তি হয়েছে। 

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে হাসপাতলের দিক থেকে বিকট শব্দে বিস্ফোরণ হয় এবং আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের সাত ইউনিটের চেষ্টায় ১২টা ৫৮ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

দগ্ধরা হলেন- মনিকা পেরারা (৪০) সিনিয়র স্টাফ নার্স মুগদা মেডিকেল কলেজ, মেরী আক্তার (৩৫) মুগদা মেডিকেল কলেজ নার্স, রুমি খাতুন (৩১) মুগদা মেডিকেল কলেজ নার্স, নাজমুল হোসেন (২১) মুগদা মেডিকেল কলেজ ওয়ার্ড বয়, জহিরুল হক (৩০) মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নার্স। এই ৫ জন দগ্ধ হয়েছে। বিস্ফোরণে গ্লাসে আহত হয়েছেন,সাইদুল ইসলাম (৩৮) টিকা নিতে আসা ময়মনসিংহ থেকে, ওমর ফারুক (৩০) অপসোনিনের রিপেজেনটিভ, শাহীনা আক্তার (৪০) মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে আই সি ইউ এর সিনিয়র নার্স ও আলমগীর হোসেন (২৮) মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ার্ড বয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইয়ুব আহসান জানান, মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের হঠাৎ এসি বিস্ফোরণের ঘটনায় আমাদের এখানে নয় জন রোগী এসেছে। তাদের মধ্যে পাঁচ জনকে শেখ হাসিনা জাতীয় বার্নে ভর্তি দেওয়া হয়েছে। এদের মধ্যে চারজন কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দগ্ধদের মধ্যে, একজনকে নিবিড় পরিচর্যা কেন্দ্র আইসিওতে পাঠানো হয়েছে। ৩০ থেকে ৬ শতাংশ পর্যন্ত পোড়ে গেছে তাদের।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আগুনের ঘটনায় টোটাল জন এসেছে। এদের মধ্যে পাঁচজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও ভর্তি করা হয়েছে ও  চারজন কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। এদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক।


আরও সংবাদ   বিষয়:  মুগদা হাসপাতাল   ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতাল  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]