ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ২৩ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  বুধবার ৮ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

জাবিতে ১৯ মাস পর প্রাণ ফিরলো ক্লাসরুমে
জাবি প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ৪:০০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 252

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস ও শ্রেণি কার্যক্রম শুরু হয়েছে আজ। ১৯ মাস পর  বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল থেকেই বিভিন্ন বিভাগের ক্লাসরুমগুলো শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে। প্রায় সকল বিভাগেই শিক্ষার্থীদের বরণে ছিলো নানা আয়োজন।  চকলেট, গোলাপ, মাস্ক দিয়ে শিক্ষার্থীদের বরণ করে বিভাগগুলো।

করোনার শুরু হওয়ার পর গতবছর ১৮ মার্চ বন্ধ হয় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সশরীরে শ্রেণি কার্যক্রম। কমপক্ষে এক ডোজ টিকা দিয়ে ও নানা সতর্কতা অবলম্বন আর শুরু হলো এই সশরীরে শ্রেণি কার্যক্রম।

বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের সভাপতি শেখ আদনান ফাহাদ বলেন, দীর্ঘ দেড় বছর আমরা শিক্ষার্থীদের কাছে পেয়ে আনন্দিত সাথে স্বাস্থ্য বিধি মেনে চলার ব্যাপারে ও সচেতন। শিক্ষার্থীরা ক্লাসে ফিরেছে আমাদের ও ভালো লাগছে। শিক্ষার্থীদের স্বাস্থ্য রক্ষায় আমরা যথেষ্ট প্রস্তুতি গ্রহণ করেছি। হ্যান্ড স্যানিটাইজার ও হাত ধোয়ার বেসিনের ব্যবস্থা করা হয়েছে। এক ডোজ করোনা টিকা কার্ড দেখানোর ভিত্তিতে শিক্ষার্থীদের ক্লাসরুমে আনা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী ফাবিহা বিনতে হক বলেন, দীর্ঘদিন পর সবাইকে কাছে পেয়ে ভালো লাগছে। এদিকে করোনার মধ্যেই বেশ কয়েকটি বিভাগ অনলাইনে চূড়ান্ত পরীক্ষা শেষ করেছে। বাকি থাকা বিভাগগুলোর চূড়ান্ত পঈক্ষা সশরীরে নেওয়ার সিদ্ধান্ত জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।


আরও সংবাদ   বিষয়:  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়   জাবি  




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]