ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৬ ডিসেম্বর ২০২১ ২০ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার সোমবার ৬ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে ফের বাইকে আগুন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১, ২:১৭ এএম | অনলাইন সংস্করণ  Count : 90

আবারও অতিরিক্ত জরিমানা করায় পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেল পোড়ালেন এক চালক। করোনা মহামারিতে ব্যবসা বন্ধ হয়ে যাওয়ায় তিনি মোটরসাইকেলে রাইড শেয়ারিং করতেন।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর পুরান দক্ষিণ নীলক্ষেত এলাকায় বাংলাদেশ শিক্ষা তথ্য ও পরিসংখ্যান ব্যুরোর (ব্যানবেইস) সামনে মোটরসাইকেলে আগুন দেওয়ার এ ঘটনা ঘটে।

পুলিশ জানান, মোটরসাইকেল চালকের আগে দুটি মামলা ছিল। মামলাগুলো না ভাঙানোয় আবার এক হাজার টাকা জরিমানা করেন সার্জেন্ট। পরে ওই চালক কিছুদূর গিয়ে মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন।

লালবাগ থানার ওসি এমএম মোরশেদ জানান, আজ (গতকাল) দুপুরে ট্রাফিক সার্জেন্টের কাছ থেকে মামলা খাওয়ার পর ইলিয়াস মিয়া (৩০) নামে ওই ব্যক্তি নিজের বাজাজ ডিসকোভার-১২৫ সিসি মডেলের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়েছেন। ট্রাফিক আইন লঙ্ঘনের দায়ে সার্জেন্ট তাকে ১ হাজার টাকা জরিমানা করতে গেলে হতাশা ও রাগে তিনি এ কাজ করেন।

তিনি জানান, মোটরসাইকেল চালক ইলিয়াসের আগে কাপড়ের দোকান ছিল। করোনার কারণে ব্যবসা বন্ধ হয়ে যাওয়ায় গত কয়েক মাস আগে থেকে তিনি অ্যাপসে রাইড শেয়ারিং শুরু করেন। তিনি আরও জানান, গাড়িসহ ওই লোককে আমরা থানায় নিয়ে আসছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে বাড্ডা লিংক রোড এলাকায় নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন শওকত আলম নামে এক ব্যক্তি। সে সময় পুলিশ বলেছিল, ট্রাফিক আইনে মামলা দেওয়ার পর তিনি উত্তেজিত হয়ে ওই কাণ্ড ঘটান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]