ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৬ ডিসেম্বর ২০২১ ২০ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার সোমবার ৬ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

তিন মাসের সন্তানকে রেখে মায়ের আত্মহত্যা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ৬:৩১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 93

তিন মাসের শিশু সন্তানকে রেখে এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ উঠেছে। ওই গৃহবধূর নাম খাদিজা আক্তার (২১)। শুক্রবার রাতে যাত্রাবাড়ীর রায়েরবাগ গোবিন্দপুর এলাকার একটি বাসার দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

নিহতের স্বামী মাসুক মিয়া জানান, তিনি মোবাইল ফোনের ব্যবসা করেন। শুক্রবার রাতে দোকান থেকে বাসায় ফিরে দেখতে পান ঘরের দরজা বন্ধ। পরে ডাকাডাকি করলে দরজা না খোলায় তার সন্দেহ হয়। এ সময় দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখতে পান ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচানো অবস্থায় তার স্ত্রী ঝুলছে। দ্রুত তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তার তিন মাসের একটি সন্তান রয়েছে। তবে কী কারণে সে (খাদিজা) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে,  বলতে পারেননি তিনি। খাদিজার বাবার বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলায়। তার বাবার নাম মকবুল হোসেন। তার স্বামীর বাড়ি গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীগঞ্জ উপজেলায়। রাজধানীর যাত্রাবাড়ীর রায়েরবাগের গোবিন্দপুরে মামুন নামের এক ব্যক্তির বাসায় স্বামী ও সন্তান নিয়ে ভাড়া থাকতেন খাদিজা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় স্বামীকে ঢামেক পুলিশ ক্যাম্পে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

/জেডও/


আরও সংবাদ   বিষয়:  মায়ের আত্মহত্যা   আত্মহত্যা  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]