ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ ১৬ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

সময়ের আলোকে জাহাঙ্গীর
প্রধানমন্ত্রীর যেকোনো সিদ্ধান্ত মেনে নেব
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ২৪ অক্টোবর, ২০২১, ১:৩১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 204

প্রধানমন্ত্রীর যেকোনো সিদ্ধান্ত মেনে নেবেন বলে জানিয়েছেন গাজীপুর সিটি মেয়র এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। সময়ের আলোকে শনিবার তিনি বলেন, প্রধানমন্ত্রী আমার গার্ডিয়ান (অভিভাবক), দলের গার্ডিয়ান, দেশের গার্ডিয়ান। আমি দুঃখ প্রকাশ করে চিঠির জবাব দিয়েছি। প্রধানমন্ত্রীর যেকোনো সিদ্ধান্ত মেনে নেব।

সময়ের আলোকে জাহাঙ্গীর আরও বলেন, শোকজের জবাবে লিখেছি অডিওটি সাজানো। তারপরও আওয়ামী লীগের নেতাকর্মীদের অনুভূতিতে আঘাত লেগেছে। তাই প্রধানমন্ত্রীর মাধ্যমে আমি সবার কাছে দুঃখ প্রকাশ করেছি। ক্ষমা চেয়েছি।

গত মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহান মুক্তিযুদ্ধ নিয়ে ‘কটূক্তি’ করে ‘বিতর্কিত’ মন্তব্য করেন জাহাঙ্গীর আলম। যা গোপনে রেকর্ড করে একজন অনলাইনে প্রকাশ করার পর সেই অডিও ভাইরাল হয়। এরপর মেয়র জাহাঙ্গীরকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ হয় গাজীপুরে। তবে জাহাঙ্গীর বরাবরই বলে আসছেন ভিডিওটি সাজানো।

নেতাকর্মীদের চাপের মুখে গত ৩ অক্টোবর সিটি মেয়র জাহাঙ্গীর আলম সরকারকে কারণ দর্শানোর নোটিস দেওয়া হয়। ১৫ দিনের মাথায় গত সপ্তাহে কারণ দর্শানো চিঠির জবাব দেন জাহাঙ্গীর আলম। শুক্রবার রাতে দলের মনোনয়ন বোর্ডের এক সভায় প্রধানমন্ত্রী জানিয়েছেন তিনি চিঠিতে সন্তুষ্ট নন। বিষয়টি আগামী ১৯ নভেম্বর দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম কার্যনির্বাহী সংসদের বৈঠকে আলোচনা করে সিদ্ধান্ত নিতে হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, গাজীপুরের মেয়র ও গাজীপুর সিটি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম এবং স্থানীয় সরকার নির্বাচনসহ অন্যান্য আরও কিছু সাংগঠনিক শৃঙ্খলাবিরোধী উপস্থাপনীয় অভিযোগ আগামী ১৯ নভেম্বর শুক্রবার বিকাল ৪টায় গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভায় উত্থাপিত হবে। সভায় রাজনৈতিক ও সাংগঠনিক আলোচনার পাশাপাশি দলীয় আদর্শ এবং শৃঙ্খলাবিরোধী বক্তব্যের জন্য গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে প্রদত্ত শোকজ নোটিসের ওপর আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]