ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ ১৬ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

সিন্ডিকেটকে সুবিধা দিতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করছে না সরকার : খন্দকার মোশাররফ
সময়ের আলো অনলাইন
প্রকাশ: রোববার, ২৪ অক্টোবর, ২০২১, ৩:৫০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 142

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির জন্য আওয়ামী লীগের ব্যবসায়ী সিন্ডিকেটকে দায়ী করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, এই সিন্ডিকেটের কারণে সরকার দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরতে পারছে না। রোববার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর বিএনপির মানববন্ধনে খন্দকার মোশাররফ এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে খন্দকার মোশাররফ হোসেন বলেন, এই সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ। সরকার জানে দ্রব্যমূল্য বৃদ্ধির পেছনে যে সিন্ডিকেট আছে, তারা সবাই আওয়ামী লীগ সমর্থক ব্যবসায়ী। যে কারণে সরকার দ্রব্যমূল্যের লাগাম টেনে না ধরে উল্টো এই সিন্ডিকেটকে উৎসাহিত করছে। তাদের সুবিধা দেওয়ার জন্য দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কোনো ব্যবস্থা নিচ্ছে না। 

মোশাররফ বলেন, দেশের মানুষ আজ বিপর্যস্ত। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। মধ্যবিত্ত মানুষ আজ নিম্নবিত্তে পরিণত হয়েছে। দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে অনেক মানুষ দুবেলা দুমুঠো ভাত খেতে পারছে না। অনেকে অর্ধাহারে-অনাহারে থাকছে। 

দেশের বিভিন্ন এলাকায় সাম্প্রদায়িক সহিংস ঘটনার উল্লেখ করে বিএনপির এই শীর্ষ নেতা বলেন, আগামী নির্বাচন একটি নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে হতে হবে, এটা জনগণের দাবি। এই দাবিতে জনগণ যখন ঐক্যবদ্ধ হচ্ছে, তখন নানা ষড়যন্ত্র শুরু হয়েছে। সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে সরকার একটি অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে চায়। আগামী দিনের আন্দোলন-সংগ্রাম থেকে জনগণের দৃষ্টি অন্যদিকে সরাতে সরকার নানা রকম ফন্দি আঁটছে। পূজামণ্ডপের ঘটনাও তারই অংশ। 

সরকার পতনের আহ্বান জানিয়ে খন্দকার মোশাররফ বলেন, এই সরকার নানাভাবে গায়ের জোরে ক্ষমতায় রয়েছে। তাদের জনগণের প্রতি দায় নেই। বিএনপির নেতৃত্বে আজ দেশের জনগণ ঐক্যবদ্ধ। জনগণের প্রত্যাশা পূরণে এই সরকারকে বিদায় করতে আন্দোলনের প্রস্তুতি নিতে হবে। একমাত্র লক্ষ্য হবে এই সরকারকে বিদায় দেওয়া। 


আরও সংবাদ   বিষয়:  খন্দকার মোশাররফ  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]