ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ ১৫ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

ইরানে মঞ্চে উঠে গভর্নরকে থাপ্পড়
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: রোববার, ২৪ অক্টোবর, ২০২১, ৮:২৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 102

ইরানে অভিষেক অনুষ্ঠানে শপথ নিতে যাওয়া এক গভর্নরকে মঞ্চে উঠে থাপ্পড় দিয়েছে এক ব্যক্তি। ওই ব্যক্তির অভিযোগ, তার স্ত্রীকে পুরুষ ডাক্তার কোভিড ভ্যাকসিন দেওয়ায় ক্ষুব্ধ ছিলেন তিনি। স্থানীয় সময় শনিবার এ ঘটনা ঘটে।

ইরানের পূর্ব আজারবাইজান প্রদেশের গভর্নর হিসেবে নিয়োগ পেয়েছেন ইসলামিক বিপ্লবী গার্ড বাহিনীর (আইআরজিসি) সাবেক কমান্ডার জিনালাবিদিন হুররেম। অভিষেকের দিন মঞ্চে উঠলে বেসামরিক পোশাকে ‘এক সেনা সদস্য’ তাকে থাপ্পড় দেয়।

ইতোমধ্যে সে ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে দেখা যায়, একজন ব্যক্তি মঞ্চে উঠে এসে গভর্নরকে চড় মারছে। ঘটনার সঙ্গে সঙ্গে নিরাপত্তা রক্ষীরা ওই ব্যক্তিকে আটক করে নিয়ে যায়। নতুন গভর্নরের সঙ্গে অপ্রীতিকর ঘটনা ঘটে যাওয়ায় অনুষ্ঠান বাতিল করা হয়। জানা গেছে, আটক ওই ব্যক্তির নাম আইয়ুব আলিজাদেহ। ইরানের সশস্ত্র বাহিনীর সদস্য সে।

রাষ্ট্রীয় টেলিভিশনে দেওয়া এক বক্তব্যে এ বিষয়টি স্বীকার করে হুররেম বলেন, ওই সেনাসদস্যের স্ত্রীকে একজন পুরুষ স্বাস্থ্যকর্মী টিকা দেওয়ার কারণে সে ক্ষিপ্ত ছিল। তবে তিনি তাকে ক্ষমা করে দিয়েছে এবং এ বিষয়ে তার কোনো অভিযোগও নেই। যদিও ঘটনাটির তদন্ত করা হচ্ছে। সামরিক ওই কর্মকর্তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথাও জানিয়েছে আইআরজিসি।

/জেডও/


আরও সংবাদ   বিষয়:  ইরানে গভর্নরকে থাপ্পড়  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]