ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৫ ডিসেম্বর ২০২১ ২০ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার রোববার ৫ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

সালাহ’র হ্যাটট্রিকে ম্যান ইউকে গোল বন্যায় ভাসালো লিভারপুল
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১, ১১:৪০ এএম | অনলাইন সংস্করণ  Count : 89

ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে লিভারপুলের কাছে বিধ্বস্ত হলো ম্যানচেস্টার ইউনাইটেড। রোববার রাতে মোহাম্মদ সালাহ’র হ্যাটট্রিকে রোনালদো-পগবাদের ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে লিভারপুল। অবশ্য ৬০ মিনিট থেকে দশজন নিয়ে খেলেছিল ওলে গুনার শুলসারের শিষ্যরা। এ সময় পল পগবা সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন।

এদিন ম্যাচের ৪ মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল ম্যানইউ। কিন্তু ব্রুনো ফার্নান্দেজ সুযোগ মিস করেন। পরের মিনিটেই পিছিয়ে পড়ে তারা। এ সময় ডি বক্সের বাইরে থেকে বামদিকে ন্যাবি কেইটাকে বল বাড়িয়ে দেন মোহাম্মদ সালাহ। তখন তার সামনে ছিলেন কেবল ম্যানইউর গোলরক্ষক ডেভিড ডি গিয়া। তাকে পরাস্ত করতে কষ্ট হয়নি কেইটার। তাতে শুরুতেই এগিয়ে যায় অলরেডরা।

ব্যবধান দ্বিগুণ করতে বেশি সময় নেয়নি জার্গেন ক্লপের শিষ্যরা। ১৩ মিনিটের মাথায় দিয়েগো জতা গোল করে ব্যবধান বাড়ান। এ সময় বক্সের ডানদিক থেকে নিচু ক্রসে বল বাড়িয়ে দেন ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ড। সেটাতে কোনোরকমে পা লাগিয়ে জালে জড়ান জতা। ৩৮ মিনিটে লিভারপুল এগিয়ে যায় ৩-০ ব্যবধানে। এ সময় গোল করেন মোহাম্মদ সালাহ। আর বিরতিতে যাওয়ার আগে (৪৫+৫) সালাহ তার জোড়া গোল পূর্ণ করলে লিভারপুল এগিয়ে যায় ৪-০ ব্যবধানে। যা ছিল ম্যানইউর ইতিহাসে প্রথমার্ধে সবচেয়ে বেশি গোল হজম করার লজ্জাজনক রেকর্ড।

বিরতি থেকে ফিরেই হ্যাটট্রিক পূর্ণ করেন সালাহ। ৫০ মিনিটের মাথায় ডেভিড ডি গিয়াকে একা পেয়ে তাকে পরাস্ত করে গোল করেন সালাহ। তাতে লিভারপুল এগিয়ে যায় ৫-০ ব্যবধানে। ৬০ মিনিটের মাথায় দশজনের দলে পরিণত হয় রেড ডেভিলসরা। এ সময় পল পগবা মারাত্মক ফাউল করে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। বাকি সময় দশজন নিয়েই খেলতে হয় ম্যানইউকে। অবশ্য বাকি সময়ে আর কোনো গোল হয়নি। তাতে রোনালদো-পগবারা লজ্জাজনক এক হার নিয়ে মাঠ ছাড়ে।

এই হারে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে নেমে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৯ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১৪ পয়েন্ট। অন্যদিকে সমান ম্যাচ থেকে ২১ পয়েন্ট নিয়ে লিভারপুল আছে দ্বিতীয় স্থানে। ২২ পয়েন্ট নিয়ে চেলসি আছে শীর্ষে।

/এমএইচ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]