ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ ১৬ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

প্রথম ক্লাসিকোতে গোলশূন্য মেসি
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১, ১১:৫৫ এএম আপডেট: ২৫.১০.২০২১ ১২:০৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 72

মার্সেই  এবং প্যারিস সেন্ট জার্মেই ম্যাচ মানে ফরাসি ডার্বি। গতবার ফ্রান্সের দুই কড়া প্রতিদ্বন্দ্বীর মধ্যেকার ম্যাচ নেইমার, পায়েটরা হতশ্রী ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন। ফুটবল ম্যাচ রীতিমতো পরিণত হয়েছিল লড়াইয়ের আখাড়ায়। এবারের ক্লাসিকে ঘিরে ছিল তাই বাড়তি ঝাঁঝ। পাশপাশি লিওনেল মেসির পিএসজিতে যোগ দেওয়ায় ম্যাচে আলাদা গুরুত্বও ছিল।

টানটান ম্যাচে দুই দলের গোলেই প্রথমার্ধে একবার করে বল জড়ালেও উভয়ক্ষেত্রেই ভিএআরের সহযোগিতায় তা বাতিল করা হয়। ১৪ মিনিটে নেইমারের শট থেকে মার্সের লুয়ান পেরেজ আত্মঘাতী গোল ও আর্কেডিয়াজ মিলিকের ২১ মিনিটের গোল, উভয়ই অফসাইডের জন্য বাতিল করা হয়। তবে লিওনেল মেসি কিন্তু দুইবার গোল করার ভালো সুযোগ পেয়ে গিয়েছিলেন। ম্যাচের ২৫ মিনিটে তার হেডার মার্সে গোলরক্ষক সেভ করে দেন ও প্রথমার্ধ শেষের ঠিক আগে তার বাঁ-পায়ের জোরাল অল্পের জন্য গোলের বাইরে চলে যায়।

দ্বিতীয়ার্ধের ৬৫ মিনিটে মার্সের প্রতিআক্রমণের সময় পিএসজি ফুলব্য়াক আশরাফ হাকিমি চেঙ্গিস উন্ডারকে ফাউল করে লাল কার্ড দেখেন। তবে ডিমিত্রি পায়েটরা তার লাভ তুলতে ব্যর্থ হন। দুই দলের কেউই গোল না করায় ম্যাচ ০-০ শেষ হয়। মার্সের বিরুদ্ধে ড্র সত্ত্বেও সাত পয়েন্টের লিড নিয়ে লিগ তালিকার শীর্ষেই থাকল পিএসজি, তাদের মোট পয়েন্ট ২৮। এক ম্যাচ কম খেলে ১৮ পয়েন্ট পাওয়া মার্সে রয়েছে চতুর্থ স্থানে।

/এমএইচ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]