ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ২৩ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  বুধবার ৮ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

চেনারূপে ফিরছে বলিউড
আনন্দ সময় ডেস্ক
প্রকাশ: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১, ১২:১৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 146

সূর্যবংশী
অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ জুটির ‘সূর্যবংশী’ মুক্তি পাবে ৫ নভেম্বর। সম্প্রতি বলিউডে খিলাড়ি খ্যাত অভিনেতা সিনেমাটি মুক্তির বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে ইনস্টাগ্রামে একটি প্রমো প্রকাশ করেছেন। এতে আরও অভিনয় করেছেন রণবীর সিং এবং অজয় দেবগন। রোহিত শেট্টির পরিচালনায় এই সিনেমা ২০২০ সালের ২৪ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনাভাইরাস মহামারির কারণে মুক্তির তারিখ পিছিয়ে যায়।

বান্টি অউর বাবলি ২
১২ বছর পর ‘বান্টি অউর বাবলি ২’ দিয়ে বড় পর্দায় জুটি হয়ে ফিরছেন সাইফ আলি খান ও রানী মুখার্জি। ছবিতে সাইফ আলি খানকে রাকেশ অর্থাৎ বাবলির চরিত্রে দেখা যাবে রানী মুখার্জিকে। ২০০৫ সালের হিট সিনেমা ‘বান্টি অউর বাবলি’র সিক্যুয়াল এই ছবি। এতে অভিনয় করেছিলেন রানী, অভিষেক বচ্চন ও অমিতাভ বচ্চন। এবার অভিষেকের জায়গায় এসেছেন সাইফ। সিনেমাটি পরিচালনা করেছেন বরুণ শর্মা। মুক্তি পাবে ১৯ নভেম্বর।

সত্যমেব জয়তে টু
২৫ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে জন আব্রাহামের নতুন সিনেমা ‘সত্যমেব জয়তে টু’। ২০১৮ সালে প্রথম কিস্তির সফলতার পর এর সিক্যুয়াল নির্মাণ করেন পরিচালক মিলাপ জাভেরি। ‘সত্যমেব জয়তে টু’তে জন আব্রাহামের সঙ্গে জুটি বেঁধেছেন দিব্যা খোসলা কুমার। এ ছাড়া একটি আইটেম নম্বরে দেখা যাবে নোরা ফতেহিকে।

অন্তিম
চলতি বছর আবারও পর্দায় আসছেন বলিউডের ভাইজান সালমান খান। ২৬ নভেম্বর মুক্তি পাবে তার ‘অন্তিম’ সিনেমাটি। নায়ক নিজেই সিনেমাটির ঘোষণা দিয়েছিলেন। এতে আরও অভিনয় করেছেন আয়ুষ শর্মা, প্রজ্ঞা জয়সওয়াল, যিশু সেনগুপ্ত, নিকিতিন ধীর, সায়াজি শিন্ডে এবং শরদ পোঙ্কশে। মারাঠি সিনেমা ‘মুলশি প্যাটার্ন’-এর ওপর ভিত্তি করে সালমান খান ফিল্মসের প্রযোজনায় ‘অন্তিম’ পরিচালনা করেছেন।

ধামাকা
কার্তিক আরিয়ান এখন বলিউডের ‘মোস্ট ফেবারিট’ তারকা। তার নতুন সিনেমা ‘ধামাকা’র জন্য তাই দর্শকদের আগ্রহের মাত্রা একটু বেশিই। তা অবসান হচ্ছে শিগগিরই। ১৯ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে কার্তিকের নতুন সিনেমা। এই প্রথম অ্যাকশন লুকে দেখা যাবে তাকে। সিনেমাটি পরিচালনা করেছেন রাম মাধবানি। দক্ষিণ কোরিয়ার ছবি ‘দ্য টেরর লাইফ’-এর গল্প অবলম্বনে তৈরি ‘ধামাকা’। এতে আরও অভিনয় করেছেন মরুণাল ঠাকুর, অমরুতা সুভাষ এবং বিশ্বজিৎ প্রধান।


আরও সংবাদ   বিষয়:  বলিউড  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]