ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৯ জানুয়ারি ২০২২ ১৪ মাঘ ১৪২৮
ই-পেপার শনিবার ২৯ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

ফ্যাশনে শ্যাকেট
জীবন যখন যেমন ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১, ৩:১০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 194

ফ্যাশনে সবসময় নতুন কিছু না কিছু আসে। কখনও পুরনো ফ্যাশন ফিরে আসে, কখনও নতুন কিছু। তবে এমন কিছু আসে যা আমাদের দৈনন্দিন জীবনের সঙ্গে মানানসই। শীতের আমেজ ইতোমধ্যে শুরু হয়েছে। এই সময় বাজারে দেখা মিলেছে নানা রকমের পোশাক। রয়েছে ফ্যাশনেবল জ্যাকেটের সমাহার। যদিও এখন সারা বছরই জ্যাকেট চলে।

শীত পোশাকে ডেনিম জ্যাকেট বরাবর হিট। এবার জ্যাকেটের পাশাপাশি শীতের ফ্যাশনে যুক্ত হয়েছে শ্যাকেট। শার্ট আর জ্যাকেটের মধ্যবর্তী এই পোশাক হলো শ্যাকেট। এখন অনেকে কায়দা করে শার্ট পরেন। শীতকাল আসলেই অনেকেই বেছে নেন ফার্নেল শার্ট। আর এই ফার্নেল শার্ট দিয়েই শ্যাকেট বানানো হয়। ঘরে-বাইরে সমান তালে এই শ্যাকেট ব্যবহার করা যায়। শার্ট কিংবা টিশার্ট যেকোনো পোশাকের সঙ্গে কিন্তু বেশ ভালো লাগে এই শ্যাকেট।

শ্যাকেট লেয়ার করে পরলে দেখতে ভালো লাগে। শীতের দিনে ফ্যাশনও হয় আর আরামও পাওয়া যায়। টিশার্ট কিংবা শার্টের সঙ্গে পরুন। আবার লম্বা ঝুল কোনো ড্রেসের সঙ্গেও পরতে পারেন। নারী-পুরুষ সবাই শ্যাকেট পরতে পারবেন। শ্যাকেট পরে যদি কোমরে বেল্ট জড়িয়ে নিতে পারেন সে ক্ষেত্রেও কিন্তু দেখতে বেশ লাগে। টাইট জিন্স, মোটা বেল্ট আর শ্যাকেট পরলে যে কাউকে দেখতে সুন্দর লাগে। ফ্যাশন তো হয় সেই সঙ্গে শরীরের শেপও সুন্দর লাগে। খুব বেশি মোটা একেবারেই লাগে না। তাই চেষ্টা করুন শ্যাকেটের সঙ্গে ফিটিংস জিন্স পরতে। শ্যাকেটের সঙ্গে ফ্যাশন সঙ্গী হিসেবে কিন্তু লং বুট পরতে পারেন।

নারীদের অনেকের এই বুট আর মিনি স্কার্ট দিয়ে শ্যাকেট পড়েন। সে ক্ষেত্রেও কিন্তু দেখতে বেশ ভালো লাগে। ফ্যাশনে শ্যাকেটের এখন হরেক ব্যবহার রয়েছে। অভিনেত্রীরাও তাদের ফ্যাশনে জুড়ে নিয়েছেন এই নয়া পোশাককে। বিভিন্ন ব্র্যান্ডের কিংবা অনলাইন মার্কেটে শ্যাকেট কিনতে পারবেন। দাম ১৫০০ টাকা থেকে শুরু। চামড়ার শ্যাকেটের দাম একটু বেশি কিন্তু দেখতে বেশ ভালো। প্রিন্টের শ্যাকেটও রয়েছে।

/জেডও/


আরও সংবাদ   বিষয়:  ফ্যাশন   শ্যাকেট  




http://www.shomoyeralo.com/ad/BD Sports News.gif

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]