ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৬ ডিসেম্বর ২০২১ ২০ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার সোমবার ৬ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর, মুক্তিতে আর বাধা নেই
আদালত প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১, ১:৫৬ পিএম আপডেট: ২৪.১১.২০২১ ৭:১৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 89

আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর তার নামে থাকা চার মামলার সবগুলোতেই জামিন পেয়েছেন। বুধবার (২৪ নভেম্বর) ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আবুবকর ছিদ্দিক ১০ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন।

হেলেনা জাহাঙ্গীরের আইনজীবী এএইচএম শফিকুল ইসলাম মোল্লা (সোহাগ) বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে করা চার মামলায় আদালত জামিন মঞ্জুর করেছেন। তার মুক্তিতে আর কোনো বাধা রইলো না।

এর আগে, গত ২১ সেপ্টেম্বর ঢাকার মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ গুলশান থানায় দায়ের করা বিশেষ ক্ষমতা এবং পল্লবী থানার প্রতারণা মামলায় জামিনের আদেশ দেন। এর আগে পল্লবী থানার টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে করা মামলায় গত ১৭ আগস্ট ঢাকার সিএমএম আদালত হেলেনা জাহাঙ্গীরের জামিনের আবেদন মঞ্জুর করেন।

জানা যায়, র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১-এর অভিযানে গত ২৯ জুলাই দিবাগত রাতে রাজধানীর গুলশান-২ এলাকার ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাড়ি জেনেটিক রিচমন্ড এ অভিযান পরিচালনা করে হেলেনা জাহাঙ্গীরকে আটক করা হয়। পরে রাতেই র‌্যাব-৪ বিটিআরসির সহযোগিতায় মিরপুরে অবস্থিত হেলেনা জাহাঙ্গীরের অনুমোদনহীন জয়যাত্রা টেলিভিশন স্টেশন সিলগালা করে এবং অবৈধ মালামাল জব্দ করে। এ ছাড়া হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে চারটি পৃথক মামলা দায়ের করা হয়। পৃথক চার মামলায় তাকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নেওয়া হয়।

/জেডও/




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]