ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৬ ডিসেম্বর ২০২১ ২১ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার সোমবার ৬ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

এবার চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ৩ শিক্ষার্থী নিহত
চাঁদপুর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ১১:৩০ এএম আপডেট: ২৫.১১.২০২১ ১১:৩৩ এএম | অনলাইন সংস্করণ  Count : 83

চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। হতাহতদের প্রত্যেকেই অটোরিকশার যাত্রী ছিলেন। নিহতরা হলেন- উর্মি, রিফাত ও সাদ্দাম হোসেন। এরা সবাই কলেজ শিক্ষার্থী। আহতরা হলেন- যাত্রী ইব্রাহিম ও অটোচালক মনির হোসেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের কচুয়া উপজেলার কড়ইয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সাদ্দাম ও রিফাত মৃত্যুবরণ করেন। বাকিদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা হাসপাতালে নেওয়া হয়। এ সময় চিকিৎসাধীন অবস্থায় উর্মিও মারা যান। আহত যাত্রী ইব্রাহিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং সিএনজিচালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

এ বিষয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

এর আগে, গতকাল ঢাকার গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) একটি ময়লার গাড়ির চাপায় নটরডেম কলেজের এক শিক্ষার্থী মারা যান। সন্ধ্যায় রাজধানীর কামরাঙ্গীরচরে ওই নিহত শিক্ষার্থী নাঈম হাসানের জানাজা সম্পন্ন হয়। এতে অংশ নেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

/জেডও/


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]