ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৬ ডিসেম্বর ২০২১ ২১ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার সোমবার ৬ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

হাফ পাসের বিষয়ে যৌক্তিক সিদ্ধান্ত গ্রহণ করা হচ্ছে: ওবায়দুল কাদের
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ৩:০৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 74

হাফ পাসের বিষয়ে যৌক্তিক সিদ্ধান্ত গ্রহণ করা হচ্ছে বলে জানালেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সড়ক পরিবহন মালিক সমিতি আয়োজিত এক অনুষ্ঠানে তিনি বলেন, বিশ্বের অনেক দেশেই শিক্ষার্থীদের জন্য কমমূল্যে যাতায়াতের ব্যবস্থা রয়েছে। আমরাও শিক্ষা জীবনে হাফ পাস সুবিধা পেয়েছি। এ বিষয়ে মন্ত্রণালয়ে আজ সভা হচ্ছে। একটি যৌক্তিক সিদ্ধান্ত গ্রহণ করবো আমরা।

এ সময় তিনি আরও বলেন, মন্ত্রণালয়ে কথা বলেছি। বিআরটিএ-র ভাড়া শিক্ষার্থীদের জন্য যৌক্তিক মূল্য প্রদানের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। কিন্তু বিআরটিএ একা করলেই তো সমস্যা সমাধান হবে না। সড়ক শ্রমিক নেতৃবৃন্দ বিআরটিএ এ বিষয়ে বৈঠক করে একটি সমাধান বের করবে। এই সমস্যার যৌক্তিক একটি সমাধানে পৌঁছব, এটাই আশা করছি।

অবশ্য বুধবার থেকে হাফ পাসের থেকেও বড় আকারে দাবি উঠেছে নিরাপদ সড়কের জন্য। রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের গাড়ির আঘাতে নটরডেম কলেজ ছাত্র নিহত হওয়ার ঘটনায় আজ সারাদিন উত্তাল ছিলো রাজপথ। রাজধানীর শাহবাগ, ফার্মগেট, সাইন্সল্যাব, মতিঝিল সহ বিভিন্ন স্থানে সড়ক অবরোধ করে আন্দোলন শুরু হয়। এদিকে ছাত্র হত্যার ঘটনায় সিটি করপোরেশনের গাড়ি চালানো পরিচ্ছন্নতা কর্মী রাসেলকে গ্রেফতারের পর কিছু কিছু স্থানে আন্দোলন স্তিমিত হলেও নটরডেম কলেজের শিক্ষার্থীরা দক্ষিণ সিটি করপোরেশনের নগর ভবন ঘিরে রেখেছে তাদের আরও কিছু দাবি নিয়ে।

/এসএম


আরও সংবাদ   বিষয়:  ওবায়দুল কাদের   হাফ পাস   সেতুমন্ত্রী   আন্দোলন  




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]