ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ ১৫ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

সাভার থেকে ধর্ষক গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১, ১:৩৫ পিএম আপডেট: ২৬.১১.২০২১ ১:৪৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 53

ঢাকার সাভারের তেঁতুলঝোড়া এলাকা থেকে একজন ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। 

র‍্যাব জানায়, ভিকটিম ও ভিকটিমের স্বামী নব্য বিবাহিত। তারা ঢাকা জেলার সাভার থানার তেঁতুলঝোড়া ইউনিয়নে একটি বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। ভিকটিম পেশায় একজন গৃহিনী এবং তার স্বামী একজন রেস্টুরেন্ট কর্মী। ঘটনার দিন রেস্টুরেন্টে কাজ করার জন্য ভিকটিমকে একা বাসায় রেখে তার স্বামী কাজে যান।

র‍্যাব আরো জানায়, ধর্ষক পেশায় একজন ডিস কর্মচারী। ধর্ষক রাশেদুজ্জামান মুন্না (২৯) ওইদিন বিকেলে ডিসের লাইন মেরামতের উদ্দেশ্যে ভিকটিমের বাসায় যায়। তখন ভিকটিম আসামী রাশেদুজ্জামান মুন্নাকে বলে বাড়িতে আর কেউ নেই তাই পরে আসেন। প্রতি-উত্তরে রাশেদুজ্জামান মুন্না জানায় তার অল্প কিছুক্ষণের ডিস লাইনের কাজ আছে। এরপর ভিকটিম গোসল করতে গেলে ধৃত আসামি তার মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে রাশেদুজ্জামান মুন্না বিষয়টি কাউকে না জানানোর জন্য বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করে এবং তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেন। 

পরবর্তীতে ভিকটিমের স্বামী র‌্যাব-৪ এর নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করলে ছায়া তদন্ত শুরু করে। এর ফলশ্রুতিতে বৃহস্পতিবার সাভার থানাধীন তেঁতুলঝোড়া এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণের দায়ে রাশেদুজ্জামান মুন্নাকে গ্রেফতার কর হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি রাশেদুজ্জামান মুন্না ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ ঘটনার সত্যতা স্বীকার করে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

/আরএ


আরও সংবাদ   বিষয়:  ধর্ষণ   সাভার  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]