ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ ৪ মাঘ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

প্রেম নিয়ে বকাঝকায় মায়ের সাথে অভিমান, ঝুলছিলো কিশোরী নিথর দেহ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১২:৫৮ এএম | অনলাইন সংস্করণ  Count : 63

রাজধানীর রামপুরা বনশ্রী এলাকায় প্রেমের সম্পর্ক নিয়ে মায়ের বকাঝকায় অহনা রহমান (১৬) নামের এক কিশোরী শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার (২৬ নভেম্বর) রাত সোয়া আটটার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে নয়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের পাশের বাসার উম্মে ইফাত জানান, রামপুরা বনশ্রী ৭ নম্বর রোডের ব্লক- জে বাসা নম্বর ৯ আটতলা ভবনের ছয় তলায় কান্না শুনে ভিতরে গিয়ে দেখি নিহতের মা কান্না করছে। পরে শুনতে পাই অহনা রুমে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে। পরে আমরা তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, আমরা শুনতে পাই ঋত্বিক নামের এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিলো। এই নিয়ে মা বকাঝকা করলে অভিমান করে সে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

তিনি আরো জানান, তাদের বাসা রামপুরা বনশ্রী ৭ নম্বর রোড ব্লক-জে ৯ নম্বর বাসায় থাকতেন। অহনা মৃত হাবিবুর রহমানের কন্যা সন্তান। নিহতরা দুই বোন। অহনা ছিলো ছোট। মা রুনিয়া বেগম ক্যান্সারের রোগী। অহনা স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]