ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৪ জানুয়ারি ২০২২ ১০ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ২৪ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

২ জনের কাছে পাওয়া গেল সাড়ে সাত কোটি জাল রুপি
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১২:২৬ পিএম আপডেট: ২৭.১১.২০২১ ১২:২৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 141

রাজধানীর খিলক্ষেত ও ডেমরা এলাকা থেকে সাড়ে সাত কোটি ভারতীয় জাল রুপিসহ জালিয়াত চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের খিলক্ষেত টিম। 

গতকাল শুক্রবার বিকেলে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন- ফাতেমা আক্তার অপি (৩৫) ও শেখ মো. আবু তালেব (৫২)। এ সময় তাদের কাছ থেকে সাত কোটি ৩৫ লক্ষ ভারতীয় জাল রুপি উদ্ধার করা হয়। 

শনিবার (২৭ নভেম্বর) রাজধানীর মিন্টু রোডে ডিএমপির মিডিয়া সেন্টার আয়োজিত সংবাদ সম্মেলনে গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান এসব তথ্য জানান। 

তিনি বলেন, খিলক্ষেত থানা বনরুপা আবাসিক এলাকার প্রধান গেটের সামনে একজন নারী কিছু ভারতীয় জাল রুপিসহ অবস্থানকালে আমরা ফাতেমা আক্তার অপিকে আটক করি। তার দেওয়া তথ্য অনুযায়ী এরপর আবু তালেবকে গ্রেফতার করা হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে আসাদুজ্জামান বলেন, গ্রেফতারকৃতরা আন্তর্জাতিক সংঘবদ্ধ ভারতীয় জাল মুদ্রা পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ পাকিস্তান থেকে আন্তর্জাতিক চক্রের মাধ্যমে ভারতীয় জাল মুদ্রা কৌশলে সংগ্রহ করে দেশীয় চক্রের অজ্ঞাতনামা ব্যক্তিদের মাধ্যমে বিক্রিসহ ভারতে পাচার করে আসছিল। 

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এই জাল রুপি তৈরির পিছনে যারা রয়েছে, তাদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে খিলক্ষেত থানায় মামলা রুজু করা হয়েছে।

/এসআই/জেডও/




এই ক্যাটেগরির আরো সংবাদ


http://www.shomoyeralo.com/ad/BD Sports News.gif

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]