ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ ৪ মাঘ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

নির্দোষ আলেমদের মুক্তির ব্যাপারে ব্যবস্থা নেওয়া হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ৮:২৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 169

হেফাজতে ইসলাম বাংলাদেশের ওলামাদের সম্মেলনে যোগ দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, হেফাজত অরাজনৈতিক প্রতিষ্ঠান হলে অনুপ্রবেশকারীদের কাছ থেকে সাবধান থাকা উচিত। হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ার সহিংসতার ঘটনায় জড়িতদের চিহ্নিত করা হয়েছে। এ ঘটনায় জড়িত নয়- এমন সাধারণ আলেমদের মুক্তির ব্যাপারে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ব্যবস্থা নিয়েছে। কিন্তু জামিনের বিষয়টি সম্পূর্ণ আদালতের এখতিয়ার। স্বরাষ্ট্র মন্ত্রণালয় প্রক্রিয়াটা ত্বরান্বিত করবে।

শনিবার (২৭ নভেম্বর) বিকেলে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে আল্লাহ, রাসুল, কুরআন-সুন্নাহ তথা ইসলাম অবমাননাকারীদের বিরুদ্ধে জাতীয় সংসদে দৃষ্টান্তমূলক শাস্তির আইন পাস করার দাবিতে অনুষ্ঠিত সম্মেলনে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি মনে করি, হেফাজতের মধ্যে থাকা ভুল ধারণাগুলো আস্তে আস্তে উপলব্ধি করতে পারবে। কুরআন ও হাদিসের সঙ্গে সাংঘর্ষিক কোনো আইন সরকার পাশ করেনি, করবে না। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওয়াদা। কোরআন সুন্নাহর বাহিরে কেউ যদি প্রোপাগান্ডা ছড়ায়, তবে তাৎক্ষণিকভাবে সরকার ব্যবস্থা নিচ্ছে। আমরা স্পষ্ট করে বলতে চাই, কারও বিশ্বাসের প্রতি কারও আঘাত করা উচিত না। মহানবীও বলেছেন, ‘অন্যের ধর্ম নিয়ে বাড়াবাড়ি করো না।’

হেফাজতের নায়েবে আমীর আল্লামা শাহ মুহিবুল্লাহ বাবুনগরীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বক্তব্য দেন হেফাজতের মহাসচিব মাওলানা নূরুল ইসলাম জিহাদী।

/আরএ


আরও সংবাদ   বিষয়:  স্বরাষ্ট্রমন্ত্রী   আসাদুজ্জামান খান কামাল   হেফাজতে ইসলাম বাংলাদেশ  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]