ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৯ জানুয়ারি ২০২২ ১৪ মাঘ ১৪২৮
ই-পেপার শনিবার ২৯ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

অজ্ঞান পার্টির খপ্পরে নারী, মানবিক সহায়তায় পুলিশ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ৯:৪৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 141

রাজধানীর পল্টন থানার গুলিস্তান এলাকায় বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন স্মৃতি আক্তার (২৩) নামে এক নারী। শনিবার (২৭ নভেম্বর) গুলিস্তান স্টেডিয়ামের পাশে বিআরটিসি বাসে ওই নারী অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে পল্টন থানা পুলিশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করে।

ঢামেকে অচেতন ওই নারীর পাকস্থলী ওয়াশ করে মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। সঙ্গে ছিলেন পল্টন থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহ জালাল। হাসপাতালে স্যালাইন হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায় এএসআই শাহ জালালকে।

তিনি সময়ের আলোকে জানান, স্মৃতির অবস্থা এখন ভালো। তাকে পরিবারের জিম্মায় আমরা হাসপাতালে রেখে আসছি। তার তিন মাসের এক শিশু আমাদের হেফাজতে ছিলো। তাকেও তার মায়ের কাছে দেওয়া হয়েছে। তিনি মাদারীপুরের সদর উপজেলার জালালপুর গ্রামের নূর মোহাম্মদের স্ত্রী।

তিনি আরো বলেন, তাদের বাসা টুঙ্গিতে। সেখান থেকে মহাখালী যাওয়ার উদ্দেশ্যে বিআরটিসি বাসে উঠলে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে স্মৃতি আক্তার। ট্রাফিক বক্স থেকে আমাদের বিষয়টি জানানো হয়। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

এএসআই শাহ জালাল জানান, প্রথমে নারীর সঙ্গে থাকা মোবাইল দিয়ে তার মায়ের সঙ্গে যোগাযোগ করি। পরে তাদেরকে হাসপাতালে আসতে বলেছি। পরে তারা আসলে আমরা পরিবারের জিম্মায় রেখে আসছি। ফোনে শুনেছি এখন ওই নারী সুস্থ আছে।

/আরএ


আরও সংবাদ   বিষয়:  অজ্ঞান পার্টি  




http://www.shomoyeralo.com/ad/BD Sports News.gif

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]