ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৯ জানুয়ারি ২০২২ ১৪ মাঘ ১৪২৮
ই-পেপার শনিবার ২৯ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ২৮ নভেম্বর, ২০২১, ৪:০৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 118

রাজধানীর হাতিরঝিল থানাধীন মগবাজার আমবাগান এলাকার একটি বাসায় গলায় ফাঁস লাগিয়ে মো. সোহার্দ্য রহমান মুহূর্ত (১৬) নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। 

রোববার (২৮ নভেম্বর) সকালের দিকে এ ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় থাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে বারোটার দিকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নিহতের বাড়ি মাগুরা জেলার শ্রীপুর উপজেলার  দুর্গাপুর গ্রামে। তিনি জিল্লুর রহমানের সন্তান। বর্তমানে, হাতিরঝিল মগবাজার আমবাগান এলাকায়  ২৮৬/৪ নম্বর বাসা পঞ্চম তলায় থাকতেন। নিহত এক ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়।

নিহতের বাবা জিল্লুর রহমান জানান, আমার ছেলে সরকারি বিজ্ঞান স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। সকালে আমার মেয়েকে নিয়ে ওর মা মুন্নি বেগম ছেলেকে বাসার একা রেখে মেয়ের স্কুলে যায়। পরে স্কুল থেকে এসে রুমের দরজা বন্ধ পায়। অনেক ডাকাডাকি করলে না খুললে। আশেপাশের লোকজনের দেখে নিয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখে, সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত রয়েছে। পরে আমাকে খবর দিলে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

তিনি জানান,আমার ছেলে মেধাবী ছাত্র ছিল। সেশন জটের কারণে দীর্ঘদিন ধরে মানসিকভাবে বিপর্যস্ত। আমি ডাক্তার দেখিয়েছি। আজ বাসায় একা থাকার কারণে সে গলায় ফাঁস দেয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

/আরএ



আরও সংবাদ   বিষয়:  আত্মহত্যা   শিক্ষার্থী  




http://www.shomoyeralo.com/ad/BD Sports News.gif

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]