ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৯ জানুয়ারি ২০২২ ১৪ মাঘ ১৪২৮
ই-পেপার শনিবার ২৯ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

শিক্ষার্থীদের আন্দোলনে ইন্ধন: আটক যুবকের পকেটে বিএনপি নেতার কার্ড ও জাল নোট
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ২৮ নভেম্বর, ২০২১, ৯:২৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 129

নিরাপদ সড়কের দাবিতে দিনভর রাজধানীর ধানমন্ডি ২৭ এলাকায় আন্দোলনে অংশ নেওয়া শিক্ষার্থীদের অনৈতিকভাবে ইন্ধন প্রদানের সন্দেহে হাফিজুর রহমান নামে এক জনকে আটক করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। রোববার (২৮ নভেম্বর) বিকেলে আন্দোলন চলাকালে তাকে আটক করা হয়। পুলিশের দাবি, হাফিজুরের পকেটে বিএনপির সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলনের ভিজিটিং কার্ড, জাল নোট ও ঘুমের ইনজেকশন পাওয়া গেছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার সময়ের আলোকে জানান, ধানমন্ডি ২৭ এলাকায় রোববার সকাল থেকে আন্দোলন করছিল একদল শিক্ষার্থী। দুপুরে অহোনা নামে স্কুল পড়ুয়া এক ছাত্রী আন্দোলনকারী শিক্ষার্থীদের মাঝে খাবার পরিবেশন করছিলো। একই সময়ে আরেকটি ছেলে (হাফিজুর) ওই ছাত্রীর কাছে বিকাশ নম্বর চায় ও টাকা পাঠানোর কথা জানায়। বিষয়টি পুলিশের গোয়েন্দা নজরদারিতে আসলে আন্দোলন ঘিরে অন্য কারও সংশ্লিষ্টতা বা লেনদেনের বিষয় আছে কি না তা খতিয়ে দেখতেই ওই হাফিজুর রহমানকে আটক করে থানা আনা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ডিসি জানান, তার চেহারা ও চলাফেরায় শিক্ষার্থী মনে হয়নি। পরে তার পকেটে বিএনপি নেতা এহসানুল হক মিলনের ভিজিটিং কার্ড, জাল টাকা ও ঘুমের ইনজেকশন পাওয়া গেছে। এবিষয়ে মামলা হবে। বিষয়টি আরও বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে।

মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ সময়ের আলোকে জানান, শনিবার অহোনা নামে এক ছাত্রী নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারীদের পক্ষে ৯ দফা দাবি উত্থাপন করে বক্তব্য ও বিবৃতি পাঠ করেছিলেন। হাফিজুর বলে তিনি ওই শিক্ষার্থীকে চিনেন ও পূর্ব পরিচিত। সেদিক থেকে আহোনা ও তার বাবাকে থানায় ডেকে নেওয়া হয়েছে। তারা বলছে হাফিজুরকে চেনে না। হাফিজুরের সাথে সাথে তাদের কোন সম্পর্ক না থাকায় তাদেরকে পাঠিয়ে দেওয়া হয়েছে।

/এসএম


আরও সংবাদ   বিষয়:  শিক্ষার্থীদের আন্দোলনে ইন্ধন  




http://www.shomoyeralo.com/ad/BD Sports News.gif

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]