ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ ৪ মাঘ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

গাজীপুর সিটির ভারপ্রাপ্ত মেয়র হলেন কিরণ
গাজীপুর প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১:১২ এএম | অনলাইন সংস্করণ  Count : 79

সিটি করপোরেশনের মেয়র পদ থেকে মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে সাময়িক বহিষ্কারের তিন দিন পর রোববার ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন প্যানেল মেয়র ও ৪৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আসাদুর রহমান কিরণ। দুপুরে অন্য দুজন প্যানেল মেয়র, বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর, সিটি করপোরেশনের কর্মকর্তা কর্মচারী এবং বিপুলসংখ্যক আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে মো. আসাদুর রহমান কিরণ আনুষ্ঠানিকভাবে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণের পরপর তিনি সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

১৯ নভেম্বর জাহাঙ্গীর আলমকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়। এরপর গত ২৫ নভেম্বর বিকালে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে জাহাঙ্গীর আলমকে মেয়র পদ থেকেও বহিষ্কার করা হয়। পাশাপাশি তিনজন প্যানেল মেয়রের নামও ঘোষণা করা হয়। তারা হলেন- যথাক্রমে ৪৩নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুর রহমান কিরণ, ৫২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল 

আলিম মোল্যাহ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর আয়েশা আক্তার। আসাদুর রহমান কিরণ এর পূর্বেও ভারপ্রাপ্ত মেয়র হিসেবে ২৮ মাস দায়িত্ব পালন করেছেন। গাজীপুর সিটি করপোরেশনের দুটি নির্বাচনেই তিনি ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হন। 

মেয়র পদে দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম। জনাকীর্ণ হলরুমে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্যানেল মেয়র আব্দুল আলিম মোল্লা, আয়েশা আক্তার, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আতাউল্লা মণ্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, মো. ওয়াজ উদ্দিন মিয়া, আফজাল হোসেন সরকার রিপন, কাজী ইলিয়াস আহমেদ, কামরুল আহসান সরকার রাসেল, মহিউদ্দিন মহি, মো. ফজলুল হক, কাউন্সিলর নুরুল ইসলাম নুরু, কাউন্সিলর জাবেদ আলী জবে, কাউন্সিলর মো. শাহাজাহান সাজু ও কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মণ্ডল।

দায়িত্বভার গ্রহণের পর ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের রূপকার। তিনি যে আশা-প্রত্যাশা নিয়ে আমার ওপর গুরুদায়িত্ব দিয়েছেন তা আমার জন্য বড় চ্যালেঞ্জ। সবার সহযোগিতা ও দোয়া চাই। গাজীপুরের উন্নয়ন আমি অব্যাহত রাখব। মহানগরীর নাগরিকরা যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন মন্ত্রণালয়ের পরামর্শ ও অন্যদের মতামত নিয়ে ক্ষতিপূরণ ও পুনর্বাসনের ব্যবস্থা করা হবে। পূর্বের মেয়রের বিধিবহির্ভূত ও ক্ষমতার অপব্যবহার ইত্যাদি নিয়ে যে তদন্ত কমিটি গঠন করা হয়েছে তার সুপারিশের ভিত্তিতে পদক্ষেপ নেওয়া হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]