ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ ৪ মাঘ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

মাথায় বলের আঘাত, ক্রিজ থেকে হাসপাতালে ইয়াসির
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১২:০৬ পিএম আপডেট: ২৯.১১.২০২১ ১২:১৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 87

পাকিস্তানের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনে মাথায় বলের আঘাত পেয়েছেন বাংলাদেশের অভিষিক্ত ব্যাটসম্যান ইয়াসির আলী রাব্বি । সিটি স্ক্যানের জন্য হাসপাতালে নেওয়া হচ্ছে তরুণ এই ব্যাটসম্যানকে। তার জায়গায় কনকাশন বদলি হিসেবে নেওয়া হয়েছে আরেক তরুণ ব্যাটসম্যান নুরুল হাসান সোহানকে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ঘটনা চতুর্থ দিনের পানি পানের বিরতির খানিক আগে। শাহিন শাহ আফ্রিদির বাউন্সার ধারনার চেয়ে কম উঠেছিল। ঠিকমতো ডাক করতে পারেননি ইয়াসির। বল গিয়ে আঘাত হানে তার হেলমেটে। তারপর অবশ্য এক ওভার বোলিং করেছেন তিনি। তবে পরে ফিজিওর সঙ্গে কথা বলে মাঠ ছেড়েছেন ইয়াসির।

তরুণ ব্যাটসম্যানের সর্বশেষ অবস্থা সম্পর্কে জানতে চাইলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘ওর সিটি স্ক্যান করানো হবে। স্ক্যান করার পর আমরা ‍বুঝতে পারব। চট্টগ্রামের ইমপেরিয়াল হসপিটালে নেওয়া হচ্ছে ওকে।’

এদিকে, ব্যক্তিগত ৩৬ রানের মাথায় আঘাত পেয়ে মাঠ ছাড়া ইয়াসিরের বদলে কনকাশন সাব হিসেবে  নুরুল হাসান সোহানকে নিয়েছে বাংলাদেশ। তরুণ এই ব্যাটার সদ্য সমাপ্ত পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ছিলেন। টেস্ট সিরিজের স্কোয়াডে থাকলেও একাদশে সুযোগ মিলেনি। তবে ইয়াসিরের আঘাত ব্যাটিং করার সুযোগ পেয়ে গেলেন তিনি।

নুরুল এর আগে টেস্ট খেলেছেন ৩টি। সবশেষ টেস্ট খেলেছেন ২০১৮ সালে। তার অভিষেক অবশ্য ২০১৭ সালে নিউজিল্যান্ড সফরে, নিউজিল্যান্ডের বিপক্ষে। অভিষেকেই ৪৭ রানের একটি ইনিংস খেলেছিলেন ক্রাইস্টচার্চে। 

২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজ সফরে নর্থ সাউন্ডে ৬৪ রানের একটি ইনিংস খেলেন। সে সফরেই কিংস্টোন টেস্টে জোড়া শূন্য পাওয়ার পর বাংলাদেশের টেস্ট দলে আর ডাকই পাননি এই উইকেটকিপার-ব্যাটসম্যান।

এফএইচ



আরও সংবাদ   বিষয়:  সিটি স্ক্যান  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]