ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ ৪ মাঘ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

সবাইকে চমকে দিয়ে ‘স্বামী-স্ত্রী’ হলেন মীর-স্বস্তিকা
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১২:২১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 2602

বাস্তব জীবনে একে-অপরের খুব ঘনিষ্ঠ বন্ধু মীর আর স্বস্তিকা মুখোপাধ্যায়। একসাথে অভিনয়ও করেছেন এর আগে। ফের একবার রুপোলি পর্দায় জুড়তে চলেছেন এই দুই তারকা। পরিচালক অভিজিৎ দাসের ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা মিলবে তাদের। ছবির নাম 'বিজয়ার পরে'।

যেভাবে ঋতু পরিবর্তন হয়, সেভাবে সময়ের সাথে সাথে বদলে যায় মানুষের জীবনও। তাই নিজের ছবিতে ফুটিয়ে তুলেছেন পরিচালক। দুর্গাপূজার প্রেক্ষাপটে তৈরি এই ছবি। মীর আর স্বস্তিকা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মমতা শঙ্কর ও দীপঙ্কর দে।

ছবি নিয়ে এখন থেকেই বেশ আশাবাদী মীর। জানালেন, ''প্রায় চার বছর পর স্বস্তিকার সঙ্গে আবার কাজ করছি। শেষ ছবি করেছিলাম 'মাইকেল'। মমতা শংকরের সঙ্গে আমার কোনও দিন কাজ করা হয়নি। 'বিজয়ার পরে' সেই সুযোগ করে দিল।''

এই ছবি দিয়েই পরিচালক হিসেবে নিজের পরিচিতি করে তুলবেন অভিজিৎ। তবে, সিনেমার গল্প নিয়ে যথেষ্ট আশাবাদী মীর। প্রশংসার সুর পরিচালককে নিয়েও। জানালেন, 'ছবিটি আদ্যন্ত একটি ফ্যামিলি ছবি। পরিচালক হিসাবে অভিজিতের এটা প্রথম ছবি। ও কী চায় তা নিয়ে ওর একটা স্পষ্ট ধারণা আছে। স্বস্তিকা, মমতা শংকর, দীপঙ্কর দে সবার সঙ্গেই কাজ করার জন্য মুখিয়ে আছি।''

এমনিতেই স্বস্তিকা-মীরের জুটি বেশ জনপ্রিয়। তাদের বন্ধুত্ব নিয়েও কম চর্চা হয় না। পূজা হোক বা জন্মদিন, বাড়ির কোনও পার্টি- একসাথে দেখা মেলে ইন্ডাস্ট্রির এই দুই বিশেষ বন্ধুর।    

এফএইচ


আরও সংবাদ   বিষয়:  স্বস্তিকা মুখোপাধ্যায়  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]