ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ ৪ মাঘ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে চিকিৎসকের বক্তব্য বিএনপি'র শিখানো : তথ্যমন্ত্রী
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ২:২৯ পিএম আপডেট: ২৯.১১.২০২১ ২:৩২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 162

খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে চিকিৎসকরা যে বক্তব্য দিয়েছেন, তা বিএনপি'র শেখানো বুলি বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, আমি ডাক্তার নই, তবে একজন কেমিস্ট। চিকিৎসকরা ইউএসএ, ইউকেসহ যেসব জায়গায় চিকিৎসার কথা বলেছেন, সেখানে তারেক রহমান রয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) সচিবালয়ের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভা কক্ষে ক্যাবল অপারেটরদের সঙ্গে বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, চিকিৎসকরা নতুন লোক। তারা সবাই বিএনপি করেন। তাদের বক্তব্য এটি স্পষ্ট হয়েছে। 

বেগম জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি'র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, তিনি বলেছেন- বেগম খালেদা জিয়াকে দেশের বাইরে চিকিৎসার জন্য বিদেশে পাঠানো না হলে বিশৃঙ্খলা তৈরি হতে পারে। তার মানে তিনি দেশে বিশৃঙ্খলা তৈরি পরিকল্পনা করছেন। এজন্য তার বিরুদ্ধে ফৌজদারি মামলা হতে পারে।

সেন্টার বক্স প্রসঙ্গে মন্ত্রী বলেন, আমরা কেবল অপারেটরদের সঙ্গে করেছি। আলোচনা করেছি। কিভাবে দেশের মানুষ সেন্টার বক্সের মাধ্যমে টিভি দেখার সুযোগ পান। কারণ দেশে নিম্নবিত্ত মধ্যবিত্ত ও উচ্চবিত্ত লোক রয়েছেন, তারা যাতে সবাই সেন্টার বক্সের সুবিধা পান সেটি  আলোচনা করেছি। যাতে সহজে সবাই এই সেন্টার বক্সটি কিনতে পারেন।

তিনি বলেন, ইতিমধ্যে এই ইস্যুতে হাইকোর্টে একটি রিট হয়েছে। হাইকোর্ট একটি রায় দিয়েছেন। ফলে মন্ত্রণালয় পক্ষ থেকে কিভাবে এই রায়টি স্থগিত করা যায়, সে বিষয়ে আবেদন করেছে। আমরা আশা করি এই রায়টি স্থগিত' হবে। খুব শীঘ্রই সারা দেশের মানুষের জন্য ডিজিটালভাবে টিভি দেখার সুযোগ করে দিতে পারবো।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]