ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ ৪ মাঘ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

লাশবাহী গাড়িবহরে টোল দাবি করায় হামলা, আহত ২
ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ৫:৫৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 199

নলছিটি পৌর এলাকার মল্লিকপুরে বরিশাল থেকে আসা একটি লাশবাহী গাড়ি বহরের কাছে পৌর টোল দাবি করায় হামলা করা হয়েছে টোল আদায়কারীদের ওপর। এতে টোল আদায়কারী দু'জনের মাথা ফেটেছে। সোমবার (২৯ নভেম্বর) দুপুরের দিকে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়ন যুবলীগের নেতা এইচ এম সজিব তার এক আত্মীয়ের লাশ নিয়ে পৌর এলাকার মল্লিকপুর ব্রিজের আগে রাস্তায় এসে পৌছলে পৌর টোল আদায়কারীরা গাড়ী থামাতে সঙ্কেত দেয়।

এ সময় টোল নিয়ে উভয়পক্ষে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। উভয়পক্ষের মধ্যে মারামারিতে টোল উত্তোলনকারী রাজা ও আল আমিনের মাথা ফেটে যায়। তাদেরকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাজার অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে বরিশাল শেরে ই বাংলা মেডিকেলে প্রেরণ করা হয়। আল আমিন উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।

নলছিটি পৌর টোল আদায়কারী উপজেলা শ্রমিকলীগের সভাপতি পারভেজ হোসেন হান্নান জানিয়েছেন, লাশের গাড়ি অনেক পিছনে ছিল। মাহেন্দ্রসহ কয়েকটি গাড়ি টোল আদায়কারীদের কাছে আসার পর থামতে বলা হয়। এ সময় তারা লাশের গাড়ির সঙ্গে এসেছে বলে জানায়। কিন্তু তখনও লাশবাহী গাড়ি সেখানে এসে পৌঁছায়নি। আর এ কারণেই তাদের টোল দিতে বলা হয়।

/এসএম




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]