ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ ৪ মাঘ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

রামপুরায় নিহত মাইনুদ্দিন এসএসসি পরীক্ষার্থী ছিল
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ১:৫৭ এএম আপডেট: ৩০.১১.২০২১ ১০:৫৭ এএম | অনলাইন সংস্করণ  Count : 153

রাজধানীর রামপুরায় বাসচাপায় নিহত শিক্ষার্থী মাইনুদ্দিন ইসলাম দুর্জয় রামপুরা একরামুন্নেছা স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী ছিল। রামপুরার তিতাস রোডে ভাড়া বাসায় থেকে চায়ের দোকান চালান মাইনুদ্দিনের বাবা।

সোমবার (২৯ নভেম্বর) রাত ১১টায় তাকে চাপা দেয় অনাবিল পরিবহনের একটি বাস।শিক্ষার্থী মাইনুদ্দিনের নিহত হওয়ার খবরে বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে ব্যাপক ভাঙচুর ও বাসে অগ্নিসংযোগ করে। 

জানা গেছে, আট থেকে ১০টি বাসে অগ্নিসংযোগসহ  অর্ধশত গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। এদিকে ঘাতক বাসের চালককে আটক করেছে পুলিশ। তবে মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত ১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত আটক বাসচালকের নাম জানায়নি পুলিশ। 

স্থানীয়রা জানান, অনাবিল বাসের চাপায় শিক্ষার্থী মাইনুদ্দিনের মৃত্যু হয়েছে। ভাঙচুর করা ও আগুন দেওয়া বাসের বেশিরভাই অনাবিল পরিবহনের। 

ঘটনাস্থলে থাকা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক হাফিজুর রহমান বলেন, আমরা ঘটনাস্থলে এসে ১২টি গাড়ি বিধ্বস্ত অবস্থায় পেয়েছি। এর মধ্যে চারটি গাড়িতে ভাঙচুর করা হয়েছে ও বাকি আটটি গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। পরে ঘটনাস্থলে আমাদের তিনটি ইউনিট কাজ করে আটটি গাড়িতে লাগা আগুন নিয়ন্ত্রণে আনে এবং আগুন নেভায়। আগুনে বাসগুলো সম্পূর্ণ পুড়ে গেছে বলেও জানান তিনি।

পুলিশের মতিঝিল জোনের ডিসি আহাদ বলেন, গাড়ি ও গাড়ি চালককে আটক করা হয়েছে। দুর্ঘটনার পরে পুলিশ এই গাড়ি ও চালককে আটক করেছে।

রামপুরা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, সোমবার রাত ১১টার পর রামপুরা বাজারের কাছে বাসচাপায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে বাসে আগুন দিয়েছে। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। 

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদর দপ্তরের কন্ট্রোল রুমের অপারেটর জিয়াউর রহমান বলেন, বাসচাপায় ছাত্র নিহতের এ ঘটনায় অন্তত সাতটি বাসে আগুন দেওয়ার খবর পাই। এ ঘটনায় ৯৯৯ থেকে ফোন পেয়ে ফায়ার সার্ভিসের প্রথমে দুটি ও পরে আরও একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। 


আরও সংবাদ   বিষয়:  বাসচাপায় নিহত   শিক্ষার্থী মাঈনুদ্দিন   মাইনুদ্দিন  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]